ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদে মুক্তি পাবে ফেরদৌস-পূর্ণিমার ‘গাঙচিল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২০ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২০
ঈদে মুক্তি পাবে ফেরদৌস-পূর্ণিমার ‘গাঙচিল’

ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে শেষ হচ্ছে নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত ‘গাঙচিল’ সিনেমার শুটিং। এতে দীর্ঘ ছয় বছর পর জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা।

আসন্ন ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তি দেওয়া হবে বলে বাংলানিউজকে জানিয়েছেন পরিচালক।  

নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, ফেব্রুয়ারিতে আমাদের শুটিং শেষ হচ্ছে।

এরপরই ডাবিং ও সম্পাদনার কাজ শুরু করবো। আশা করছি বছরের সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতরে ‘গাঙচিল’ মুক্তি দিতে পারবো। সে পরিকল্পনা অনুযায়ী আমরা কাজ করছি। ‘গাঙচিল’র চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা২০১৪ সালে প্রকাশিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মিত হচ্ছে। প্রযোজনা করছে নুজাত ফিল্মস ও ইচ্ছেমতো।

২০১৮ সালের ১৯ সেপ্টেম্বর জমকালো আয়োজনে ‘গাঙচিল’র মহরত অনুষ্ঠিত হয়। গত বছর ৬ ফেব্রুয়ারি থেকে নোয়াখালীতে শুরু হয় শুটিং। এক বছর পর চলতি বছরের ফেব্রুয়ারিতে সিনেমাটির ক্যামেরা ক্লোজ হচ্ছে।

এতে ফেরদৌস সাংবাদিক চরিত্রে ও এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। গত ১০ ও ১১ জানুয়ারি তিনি সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন। শেষ দিকের শুটিং করতে আবারো তিনি বাংলাদেশে আসবেন বলে জানান নির্মাতা।  

ইচ্ছেমত এবং নুজহাত ফিল্মসের প্রযোজনায় সিনেমাটিতে আনিসুর রহমান মিলন ও তারিক আনাম খানসহ আরও অনেকে অভিনয় করছেন। যৌথভাবে ‘গাঙচিল’র চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশের মারুফ রেহমান ও কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।