bangla news

দীপিকার পোশাকে রণবীরের ফ্যাশন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৫ ৪:০১:১৩ পিএম
বাহারি স্টাইলে রণবীর সিং

বাহারি স্টাইলে রণবীর সিং

গৎবাঁধা স্টাইলে বিশ্বাস করেন না এই বলিউড অভিনেতা। আর ফ্যাশনের ক্ষেত্রে লিঙ্গভেদ মানতেও নারাজ তিনি। তাইতো কখনও স্কার্ট আবার কখনও ঘাগরা পরেও ক্যামেরার সামনে আসছেন কপিল দেব চরিত্রের রূপকার রণবীর সিং। আর এজন্য ট্রোলের শিকারও হয়েছেন তিনি।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে রণবীর সিং এমন কিছু ছবি শেয়ার করেছেন যা তার ভক্ত-অনুরাগীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া তৈরি করেছে। তবে নেতিবাচক মন্তব্যই পড়েছে বেশি।

বাহারি পোশাকের ছবিতে দেখা যায়, রণবীরের পরনে কালো রঙের পোল্কা ডট শার্ট এবং মাল্টিকালারড স্ট্রিপ লুজ প্যান্ট। মাথায় ম্যাচিং টুপি। চোখে রোদ চশমাও মানানসই। 

তবে এই স্টাইলিশ ছবি প্রকাশ করে ট্রলিংয়ের শিকারও হয়েছেন ‘খিলজি’খ্যাত অভিনেতা। অনেকে তাকে নিয়ে ঠাট্টা-তামাশাও করছেন। এক ব্যক্তি তাকে লেখেন, ‘বউয়ের পোশাক পরে চলে এসেছেন নাকি?’
কমেডিয়ান গৌরব গেরাও ওই পোস্টের কমেন্টে লিখেছেন, ‘এটা কী পোশাক! আশা পারেখ তো কোনও এক ছবিতে এমন পোশাক পরেছিলেন।’

আরেকজন এক কথায় মন্তব্য লিখেছেন, ‘পোশাকের বাজে স্বাদ।’ কেউ লিখেছেন, ‘কী অদ্ভূত!’

তবে সবাই যে নেতিবাচক কমেন্ট করেছেন এমনটা নয়। ব্যতিক্রমধারার স্টাইলের প্রশংসাও করেছেন প্রচুর ভক্ত। একজন লিখেছেন, ‘আপনি আগুন’। আবার আরেকজনের বক্তব্য, ‘আপনিই আসল রকস্টার।’

তবে অনুরাগীদের ইতিবাচক বা নেতিবাচক কোন মন্তব্যেরই ধার ধারেন না ‘গালি বয়’। তিনি তার স্টাইলে অনড়।

গেল বছর রণবীর সিংয়ের প্রশংসিত সিনেমা ‘গালি বয়’ ভারত থেকে অস্কার মনোনয়নের জন্য নির্বাচিত হয়েছিল। এখন তার হাতে রয়েছে কিংবদন্তি ক্রিকেটার কপিল দেবের বিশ্বকাপ জয়ের কাহিনীভিত্তিক সিনেমা ‘৮৩’। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন দীপিকা পাড়ুকোন। সিনেমাটি চলতি বছরের ১০ এপ্রিল মুক্তি পাবে। এছাড়া রোহিত শেঠির পুলিশী অ্যাকশন সিনেমা ‘সূর্যবংশী’তেও দেখা যাবে তাকে।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-25 16:01:13