bangla news

প্রথম মিস্টার অ্যান্ড মিস ফটোজেনিক হলেন আকাশ ও পৃথিবী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৩ ১২:১৭:২৩ এএম
বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দৌয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দৌয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

প্রথমবারের মতো আয়োজিত মিস্টার অ্যান্ড মিস ফটোজেনিকের খেতাব পেলেন শেখ ইমামুল হাসান আকাশ ও সুস্মিতা ইসলাম পৃথিবী। 

বুধবার (২২ জানুয়ারি) রাজধানীর বেইলী রোডের বাংলাদেশ মহিলা সমিতিতে প্রতিযোগিতাটির ফাইনাল অনুষ্ঠিত হয়। সেখানে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

মিস্টার ফটোজেনিক হিসেবে প্রথম রানার-আপ হয়েছেন সৈয়দ মাহিবুর আলম মাহিন ও দ্বিতীয় রানার-আপ হয়েছেন নবীন রায়। আর মিস ফটোজেনিক হিসেবে প্রথম রানার-আপ হয়েছেন পৃথ্বী আর দ্বিতীয় রানার-আপ লাইবা জান্নাত পৃথা।

ওয়ালিস অ্যাসোসিয়েটস আয়োজিত এ প্রতিযোগিতার ফাইনালে বিচারক ছিলেন শম্পা রেজা, এমদাদ হক, বুলবুল টুম্পা, আফরোজা পারভিন, পিয়াল হোসেন ও পল ডেভিড বারিকদার।

অনুষ্ঠানে অভিনেত্রী শম্পা রেজা বলেন, এ ধরনের অনুষ্ঠানের মধ্য দিয়ে আমাদের সংস্কৃতিকে আরও বেশি তুলে ধরতে হবে। তবে আমি এর উপস্থিতি কম পাচ্ছি। আমাদের অনেক সম্পদ আছে, নকল না করে আমাদের নিজস্বতাকে আরও তুলে ধরতে পারলেই অনুষ্ঠানগুলো আরও সফল হবে। এখানে যারা অংশ নিয়েছে সবার মধ্যে আগ্রহ ও পরিশ্রম করার মানসিকতা আমার বেশ ভালো লেগেছে। সবার সাফল্য কামনা করছি।

বিজয়ীরা। ছবি: বাংলানিউজপ্রতিযোগিতার আয়োজক ওয়ালি উদ্দিন বলেন, আমাদের ঘুরে ফিরে একই মুখ নিয়ে কাজ করতে হয়, তাই নতুন মুখ খুঁজে বের করতে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। প্রায় ২০০ প্রতিযোগী থেকে আমরা সেরা ১১ বাছাই করেছি। প্রায় ৩ মাসের গ্রুমিং শেষে তাদের মধ্যে থেকে আমরা আজ বিজয়ীদের পেলাম। আমার মিডিয়ার বন্ধুদের সহযোগিতা না পেলে এত বড় অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব ছিল না। আগামী বছর আমরা আবার এ প্রতিযোগিতার আয়োজন করব।

নীরবের সঞ্চালনায় অনুষ্ঠানে গান পরিবেশন করেন সংগীতশিল্পী বেলাল খান। প্রতিযোগিতা নাচ ও ফ্যাশন শোর মধ্য দিয়ে দর্শকদের মাতিয়ে রাখেন।

পরে বিজয়ীদের হাতে চেক ও উপহার তুলে দেওয়া হয়। পরিবর্তীকালে মিডিয়াতে তাদের কাজের সুযোগ করে দেওয়ার কথাও জানান আয়োজকরা।

বাংলাদেশ সময়: ০০০৭ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বিনোদন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-23 00:17:23