bangla news

হাসপাতাল থেকে ছাড়া পেলেন অভিনেতা দীপঙ্কর দে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২১ ১২:১৮:২৬ পিএম
অভিনেতা দীপঙ্কর দে ও অভিনেত্রী দোলন রায় দম্পতি

অভিনেতা দীপঙ্কর দে ও অভিনেত্রী দোলন রায় দম্পতি

বিয়ের পরদিনই গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন ৭৫ বছর বয়সী জনপ্রিয় অভিনেতা দীপঙ্কর দে। তাকে রাখতে হয় নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ)-তে। চারদিনের চিকিৎসার পর সুস্থ হয়ে স্ত্রীর সঙ্গে ঘরে ফিরেছেন তিনি।

শুক্রবার অসুস্থতার কারণে তাকে ভর্তি করা হয়েছিল বেসরকারি এক হাসপাতালে। চিকিৎসকরা জানিয়েছেন, দীপঙ্কর দে এখন বিপদমুক্ত। সুস্থই আছেন তিনি। তাকে সোমবার (২০ জানুয়ারি) রাত সাড়ে আটটা নাগাদ ছাড়া হয় হাসপাতাল থেকে৷

এর আগে বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিয়ে করেন দীপঙ্কর দে। দীর্ঘদিন একসঙ্গে থাকার পর ৭৫ বছর বয়সী এই অভিনেতা সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে। তাদের বিয়ে নিয়ে সামাজিক মাধ্যমেও হইচই পড়ে যায়৷

আমন্ত্রিতদের সঙ্গে নবদম্পতি

কিন্তু বিয়ের পর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই অসুস্থ হয়ে পড়েন দীপঙ্কর দে। দীর্ঘদিন ধরেই সিওপিডি'র সমস্যায় ভুগছেন তিনি। শুক্রবার দুপুরের দিকেই তার শ্বাসকষ্টের সমস্যা বাড়তে থাকে। এরপর আর কোনও ঝুঁকি না নিয়ে তাকে সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা চলে অভিনেতার।

বহু বছর ধরে একসঙ্গে লিভ-ইন সম্পর্কে থাকার পর অবশেষে আইনি স্বীকৃতি পেয়েছে অভিনেতা দীপঙ্কর দে ও অভিনেত্রী দোলন রায়ের ‘সম্পর্ক’। স্বভাবতই, এই বিয়েতে খুশি পাত্র ও পাত্রী। সমান খুশি পাত্রপক্ষ এবং পাত্রীপক্ষও। তবে বিয়ের পরদিনই দিপঙ্কর দের অসুস্থতা বিপত্তি ঘটায়। তবে এখন সুস্থ হয়ে ঘরে ফিরেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১২১8 ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
এমকেআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-21 12:18:26