bangla news

পূজা হেগড়ের ভক্তের অদ্ভুত কাণ্ড

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৭ ৮:৩৩:৩৬ পিএম
ভক্তদের মাঝে এখন দারুণ জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়ে

ভক্তদের মাঝে এখন দারুণ জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়ে

প্রিয় তারকার জন্য পাগলামি করে কতো ভক্তই তো যুগে যুগে সংবাদ শিরোনাম হয়েছেন। এরকম ঘটনা একজন তারকার জন্য যেমন তার কৃতিত্ব ও জনপ্রিয়তার স্বীকৃতি, একইসঙ্গে বিব্রতকরও। এবার তেমনই এক অদ্ভুত কাণ্ড করলেন অভিনেত্রী পূজা হেগড়ের এক ভক্ত।

ঘটনা হলো, মুম্বাইয়ে এসে নায়িকা পূজা হেগড়ের বাড়ির সামনে ৫ রাত ফুটপাতে শুয়ে কাটিয়েছেন এক ভক্ত। পূজা নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন সেই ভক্তের সঙ্গে তার একটি ভিডিও। তবে ভক্তের এমন কষ্টসাধন নিয়ে চিন্তিত অভিনেত্রী। লিখেছেন, ‘আমি চাই না কেউ এত কষ্ট পাক।’

পূজা তার ইন্সটাগ্রামে ভক্তের সঙ্গে দেখা করার ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘মুম্বাই এসে ৫ দিন ধরে আমার অপেক্ষা করার জন্য ভাস্কর রাওকে অনেক ধন্যবাদ। আমি বাকরুদ্ধ আমার ফ্যানের এমন কাণ্ড দেখে। এতটা কষ্ট সহ্য করেছেন তিনি। আমি চাই না আর কোনওদিন আপনাকে ফুটপাতে ঘুমোতে হোক। আমি আপনাকে প্রমিজ করছি, আপনি যেখানেই থাকুন না কেন, আমি আপনার ভালোবাসা অনুভব করব।’

ভক্তের সঙ্গে সাক্ষাৎ করেন অভিনেত্রী পূজা হেগড়ে

সম্প্রতি দক্ষিণের একটি সিনেমায় কাজ করেছেন পূজা হেগড়ে। ‘আলা বৈকুণ্ঠপুরমুলূ’ নামের এই তেলুগু সিনেমায় তিনি অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা ‘স্টাইলিশ স্টার’খ্যাত অল্লু অর্জুনের বিপরীতে।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-17 20:33:36