bangla news

ছাড়পত্র পেল ‘গণ্ডি’, মুক্তি ফেব্রুয়ারিতে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৭ ৪:১৭:০৮ পিএম
'গণ্ডি'র দৃশ্যে সব্যসাচী চক্রবর্তী ও সুবর্ণা মুস্তাফা।

'গণ্ডি'র দৃশ্যে সব্যসাচী চক্রবর্তী ও সুবর্ণা মুস্তাফা।

৫৫ ও ৬৫ বছর বয়সী দু’জন নারী-পুরুষের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘গণ্ডি’। ফাখরুল আরেফীন খান পরিচালিত সিনেমাটি সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) ‘গণ্ডি’ ছাড়পত্র পেয়েছে বলে জানান সিনেমাটির পরিচালক। 

ফাখরুল আরেফীন খান বলেন, সেন্সর বোর্ডের সদস্যরা ‘গণ্ডি’ দেখার পর বেশ প্রশংসা করেছেন এবং বিনা কর্তনে ছাড়পত্র দিয়েছেন। বৃহস্পতিবার  ছাড়পত্র হাতে পেয়েছি। এখন আমাদের সিনেমাটির মুক্তি প্রক্রিয়ায় আর কোনো বাঁধা থাকল না। আসছে ফেব্রুয়ারিতেই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দিতে পারব বলে আশা করছি।

‘গণ্ডি’র কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন পশ্চিমবঙ্গের অভিনেতা সব্যসাচী চক্রবর্তী ও বাংলাদেশের অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। আরও রয়েছেন শুভাশীষ ভৌমিক, মাজনুন মিজান, অপর্ণা ঘোষ, আমান রেজা, পায়েল মুখার্জিসহ অনেকে। 

অবসরে থাকা দু’জন নারী পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টি কিভাবে নেয়, তাই উঠে আসবে ‘গণ্ডি’তে। রোমান্টিক-কমেডি ঘরানার এই সিনেমায় মোট তিনটি গান থাকছে। কণ্ঠ দিয়েছেন রূপঙ্কর ও দ্বীপ। 

গড়াই ফিল্মস প্রযোজিত ‘গণ্ডি’র আবহ সংগীত করছেন পশ্চিমবঙ্গের প্রখ্যাত সংগীতব্যাক্তিত্ব দেবজ্যোতি মিশ্র।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-17 16:17:08