bangla news

হিন্দু কিংবা ভারতীয়কে বিয়ে করিনি: মিথিলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৫ ১১:০৩:৪৪ এএম
সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশিদ মিথিলা

সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশিদ মিথিলা

বেজায় ক্ষেপেছেন মিথিলা। অনেকদিন ধরে ডুবে ডুবে জল খেয়ে গত ৬ ডিসেম্বর ওপাড় বাংলার চিত্রপরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। কিন্তু শুরু থেকেই তার প্রেম, বিয়ে ও ব্যক্তিগত জীবন নিয়ে নেটিজেনদের আলোচনা-সমালোচনার শেষ নেই। এবার ক্ষিপ্ত হয়েই বললেন, কেউ আমার বিয়ে কিংবা আমার স্বামীকে নিয়ে কোনওরকম কটূক্তি করলে তাকে কষিয়ে এক চড় মারবো।

সৃজিত-মিথিলার মানবতাবাদী ভক্তদের কাছে এ মিলন শুধু হিন্দু-মুসলিমের মিলন নয়, বরং কাঁটাতারের উর্দ্ধে গিয়ে এ মিলন মনুষ্যত্বের। কিন্তু এর মাঝেও নেটিজেনদের একাংশ কটাক্ষ করতে ছাড়েননি নব তারকাদম্পতিকে।

এবার সেই ‘ধর্ম’, ‘জাতীয়তা’, ‘ভেদাভেদ’ নিয়ে মুখ খুললেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী তথা এদেশের অভিনেত্রী-সমাজকর্মী রাফিয়াথ রশিদ মিথিলা।

বিয়ের পর প্রায় মাস দেড়েক কেটে গেলেও সামাজিক মাধ্যমে মিথিলাকে নিয়ে নেতিবাচক মন্তব্য এখনও ঘুরে ফিরছে। এতদিন চুপ করে থাকলেও এবার আর মুখ বন্ধ রাখতে পারলেন না তিনি। খানিক কড়া ভাষায় উত্তর দিলেন।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে মিথিলা পরিষ্কার জানিয়ে দিলেন, ‘আমি কোনও হিন্দু, কোনও ভারতীয় কিংবা কোনও পরিচালককে বিয়ে করিনি। আমি এমন একজনকে বিয়ে করেছি যিনি মনের দিক থেকে দয়ালু, মেধাবী। যার প্রেমে পড়েছিলাম আমি। আর তাই ওর সবরকম পরিচয় নিয়েই আমি গর্বিত। এরপর যদি কেউ আমার বিয়ে কিংবা আমার স্বামীকে নিয়ে কোনওরকম কটূক্তি করেন, তাহলে কষে এক থাপ্পর খাবেন।’

তবে স্ত্রী মিথিলার এই টুইটে পরিচালক সৃজিত কিন্তু বেশ মজা খুঁজে পেয়েছেন। অর্ধাঙ্গিনীর টুইট শেয়ার করে লিখেছেন, ‘অনেক হয়েছে পাগলি, এবার কাঁদাবি নাকি?’

এর আগে সৃজিত এবং মিথিলার পাশে দাঁড়িয়ে নেটিজেনদের বিনম্রভাবেই উত্তর দিয়েছিলেন লেখিকা তসলিমা নাসরিন এবং সৃজিতের দীর্ঘদিনের বন্ধু গায়ক অনুপম রায়।

মিথিলা আপাতত জেনেভা বিশ্ববিদ্যালয়ে গবেষণার কাজে ব্যস্ত। আর সৃজিত মুখার্জিও ব্যস্ত তার সৃজনকর্ম নিয়ে।

গেল বছর সৃজিত মুখার্জির আলোচিত সিনেমা ‘গুমনামি’ ৫ কোটি রুপির বেশি ব্যবসা করেছে। এরপর ‘দ্বিতীয় পুরুষ’র কাজ শেষ করেছেন। এখন তিনি গোয়েন্দাকাহিনী ‘ফেলুদা ফেরত’ নির্মাণের কাজ করছেন।

সৃজিত মুখার্জি পরিচালিত এবং রাইমা সেন ও পরমব্রত অভিনীত ‘দ্বিতীয় পুরুষ’ আগামী ২৩ জানুয়ারি বড় পর্দায় মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   টলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-15 11:03:44