bangla news

গুরুর সুরে শিষ্যের কণ্ঠে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৪ ৮:৫২:১৪ পিএম
ইমন-আসিফ

ইমন-আসিফ

সংগীত পরিচালক শওকত আলী ইমন ও গায়ক আসিফের মধ্যকার সম্পর্ক গুরু-শিষ্যের। কিন্তু দীর্ঘদিন এ জুটির কোনো কাজ পাওয়া যায়নি। বিরতিটা পাঁচ বছরের। ভালো খবর হলো, বিরতির শেষে কাজে ফিরেছেন গুরু-শিষ্য জুটি।

রোববার (১২ জানুয়ারি) রাতে ‘আকবর’ নামের সিনেমায় ইমনের সুর-সংগীতায়োজনে আসিফ গাইলেন এর টাইটেল গান। এর কথা সুদীপ কুমার দীপের। রণক ইকরামের চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করবেন সৈকত নাসির। এটি নির্মিত হচ্ছে সিনেহল মাল্টিমিডিয়ার প্রযোজনায়।

সিনেমাটির প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন ইমন ও ববি। শিগগিরই আসিফের গাওয়া টাইটেল গান দিয়ে সিনেমাটির শুটিং শুরু হবে বলে নির্মাতা জানিয়েছেন।

এ গান প্রসঙ্গে শওকত আলী ইমন বাংলানিউজকে বলেন, এটি একটি রক ঘরানার গান। আসিফকে ভেবেই গানটি তৈরি করি। আসিফের গায়কী নিয়ে নতুন করে বলার কিছু নেই। কাজটি বেশ ভালো হয়েছে।

এর আগে গুরু-শিষ্য জুটি সবশেষ একসঙ্গে গান করেছিলেন ‘পূর্ণ্যদৈর্ঘ্য প্রেম কাহিনি ২ সিনেমায়’। গানের শিরোনাম ‘তোর হাসি যেন বিশাল ছক্কা, যায় না ধরা ক্যাচ’। এ গানের পর পাঁচ বছরের বিরতি ভাঙলেন আসিফ-ইমন জুটি।

সিনেমার গানে আসিফের যাত্রা হয় ইমনের হাত ধরেই, ‘রাজ পথের রাজা’ সিনেমায় মধ্য দিয়ে। সিনেমাটিতে ইমনের সুর-সংগীতে আসিফ গেয়েছিলেন ‘আমারই ভাগ্যে তোমারই নাম লেখা’ শিরোনামের গানটি।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২০
ওএফবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-14 20:52:14