bangla news

এবার নিজের পাড়ায় গান গাইলেন রানু মণ্ডল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৩ ৬:০৫:০০ পিএম
রানু মণ্ডল

রানু মণ্ডল

শুধু দেশেই নয়, বিদেশেও অনেক জায়গায় অনুষ্ঠান করার পর এবার রানাঘাটের বেগো পাড়ার মঞ্চ মাতালেন রানু মণ্ডল। এক সময় রানাঘাট স্টেশনের ‘ভবঘুরে’ রানু মণ্ডল সেলিব্রেটি হয়ে ওঠার পর এই প্রথম গান গাইলেন নিজের পাড়ায়।

গত বছর এপ্রিল মাসে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওর মাধ্যমে সকলের পরিচিত মুখ হয়ে ওঠেন রানু মণ্ডল। তারপর হিমেশ রেশমিয়ার সুরে প্লে-ব্যাক করে রানু এখন রীতিমতো সেলিব্রিটি! বিভিন্ন অনুষ্ঠানে গান গেয়ে প্রশংসা কুড়িয়েছেন রানু। এ বার পাড়ার মঞ্চে গান করে হাততালি কুড়ালেন তিনি।

জানা গেছে, শনিবার (১১ জানুয়ারি) বেগপাড়ায় একটি ক্লাবের পক্ষ থেকে বিচিত্রানুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেই গান গেয়েছেন রানু মণ্ডল। 

উদ্যোক্তারা জানিয়েছেন, তার গান শুনে পাড়ার সকলেই খুব খুশি। রানু মণ্ডল মঞ্চে উঠলেই হাততালিতে ফেটে পরে সবাই। 

রানু নিজেও জানান, এই অনুষ্ঠানে গান করে তিনি নিজেও বেশ খুশি। তবে অনুষ্ঠানে আরও অনেক শিল্পী থাকায় মাত্র দুটো গান গেয়েই মঞ্চ থেকে নেমে যান তিনি।

রানাঘাট স্টেশনের ভবঘুরে জীবন থেকে রাতারাতি সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠেছিলেন রানু মণ্ডল। তার উপর হিমেশ রেশমিয়ার সুরে প্লে-ব্যক করে রানু হয়ে গিয়েছেন তারকা। বিভিন্ন গান গেয়ে প্রশংসা কুড়িয়েছেন রানু। তবে আবার এই রানুই বিভিন্ন সময়, নানান কারণে সমালোচনার মুখোমুখিও হয়েছেন।

কিছুদিন আগে আবারও একবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হন রানু মণ্ডল। সেবার রানুর গলায় শোনা যায় বাংলা গান। এটি ছিল লতা মঙ্গেশকরের জনপ্রিয় গান ‘আমার দুচোখে চোখ রেখে দেখো,. বাজে কি বাজে না মনোবীণা’। তবে শুধু পুরনো গানই নয়, গত বছর পুজোর গানও রেকর্ড করেন রানু।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-01-13 18:05:00