ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

বিনোদন

অস্ট্রেলিয়ার ব্যান্ডের সঙ্গে যুক্ত হলেন রনিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, জানুয়ারী ৭, ২০২০
অস্ট্রেলিয়ার ব্যান্ডের সঙ্গে যুক্ত হলেন রনিম গীতিকবি রনিম

সম্প্রতি অস্ট্রেলিয়ার বাংলা ব্যান্ড ‘আততায়ী’র অফিসিয়াল গীতিকবি হিসেবে যুক্ত হয়েছেন গানের কবি রনিম।

জেমসের কণ্ঠের ‘দুঃখওয়ালা’ গানের এই গীতিকবি জানালেন, অস্ট্রেলিয়ার ‘আততায়ী’ ব্যান্ডের সকল গান শুধুমাত্র তিনিই লিখবেন। ইতোমধ্যে তার লেখা এই ব্যান্ডের একটি বাংলা ও একটি ইংরেজি গানের রেকর্ডিং চলছে।

এর পাশাপাশি চলছে আরও কয়েকটি গান তৈরির প্রস্তুতি।

রনিম বাংলানিউজকে বলেন, ব্যান্ডটির সঙ্গে যুক্ত হতে পেরে বেশ ভালো লাগছে। ‘আততায়ী’র মাধ্যমে আন্তর্জাতিক অঙ্গনে কাজ করতে পারাটা আমার জন্যে সত্যিই আনন্দের। এখন ভালো ভালো গান তৈরি করাই আমার লক্ষ্য।

তিনি আরও বলেন, বাইরের ব্যান্ডের সঙ্গে কাজ করার পাশাপাশি দেশের খ্যাতনামা ব্যান্ড ও শিল্পীদের সঙ্গে কাজ করবো। এছাড়া ভালো গাইতে পারে, এমন উঠতি তারকাদেরও গান করার সুযোগ দেবো।

দেশের প্রথম সারির অধিকাংশ ব্যান্ডের গান লিখেছেন রনিম। এর মধ্যে বেশ কিছু গান শ্রোতামহলে দারুণ সাড়া ফেলে। এর মধ্যে রয়েছে মাইলসের ‘জাতীয় সংগীতের দ্বিতীয় লাইন’, জেমসের গাওয়া ‘আমি এক দুঃখওয়ালা’, ‘ঘুমে ঘুমে পালকি চড়ে’, ‘নায়ক আমি’, মাইলসের ‘নাচো বাংলাদেশ’, হাসানের গাওয়া ‘মারহাবা প্রেম মারহাবা’, ‘নেভার মাইন্ড বাংলাদেশ’, বিপ্লবের গাওয়া ‘প্রেম ডট কম’, ‘প্রেমিক ডাকাত’, আইয়ুব বাচ্চুর গাওয়া ‘সময়ের ইশারায়’ প্রভৃতি।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa