ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এলো ‘স্টাইলিশ স্টার’ অল্লু অর্জুনের নতুন সিনেমার ট্রেলার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২০
এলো ‘স্টাইলিশ স্টার’ অল্লু অর্জুনের নতুন সিনেমার ট্রেলার

তেলেগু সিনেমার ‘স্টাইলিশ স্টার’খ্যাত অভিনেতা অল্লু অর্জুনের আগামী সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরমুলূ’ মুক্তি পাচ্ছে ক’দিন বাদেই। একটি মধ্যবিত্ত পরিবারের উচ্চাভিলাষী ছেলের নানাবিধ সংকট ও সম্ভাবনা নিয়ে গড়ে উঠেছে সিনেমাটির কাহিনী।

সোমবার (৬ জানুয়ারি) সিনেমাটির ট্রেলার প্রকাশিত হলো। ত্রিবিক্রম পরিচালিত সিনেমাটির চরিত্র, সংলাপ, গান, নাচ সব মিলিয়ে পরিপূর্ণ পারিবারিক বিনোদনের অঙ্গিকার করছে এর প্রযোজনা প্রতিষ্ঠান গীতা আর্টস হাউজ।

সিনেমার কাহিনীতে দেখা যায়, অল্লু অর্জুন তার পরিবারের ঝামেলা ও বাবার ব্যবহারে দিন দিন হতাশাগ্রস্ত হয়ে পড়েন। এরপর বিচিত্র ঘটনার মধ্য দিয়ে কমেডি-অ্যাকশন-রোমাঞ্চ ও নাটকীয়তা ঘিরে এগিয়ে যায় পারিবারিক বিনোদনমূলক সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরমুলূ’।

সিনেমাটিতে অল্লু অর্জুনের মা-বাবার চরিত্রে আছেন মুরলি শর্মা ও রোহিনী। আর তার রোমাঞ্চের সঙ্গী হচ্ছেন পূজা হেগড়ে। এতে আরও অভিনয় করছেন টাবু, রাজেন্দ্র প্রসাদ, নিবেতা পেথুরাজ, সুশান্ত, রাহুল রামকৃষ্ণ, নবদীপ, সুনীল, মালয়ালম অভিনেতা জয়রামসহ অনেকেই।  

অল্লু অরবিন্দ ও এস রাধা কৃষ্ণ প্রযোজিত সিনেমাটি বড় পর্দায় মুক্তি পাচ্ছে আগামী ১২ জানুয়ারি।

দেখুন ‘আলা বৈকুণ্ঠপুরমুলূ’ সিনেমার ট্রেলার:

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।