ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

বিনোদন

পুরোপুরি ফিট হলেই সিনেমায় ফিরব: শাবনূর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৫ ০৭:৫৭:৫৯ পিএম
পুরোপুরি ফিট হলেই সিনেমায় ফিরব: শাবনূর চিত্রনায়িকা শাবনূর। ছবি: বাংলানিউজ

দীর্ঘ বিরতির পর সিনেমায় ফিরছেন ঢালিউডের তুমুল জনপ্রিয় নায়িকা শাবনূর। জাজ মাল্টিমিডিয়ার ‘কাঁটাতারের বেড়া’ সিনেমার মধ্য দিয়ে আবারও রুপালি পর্দায় তার শিগগিরই ফেরার সম্ভাবনার কথা বাংলানিউজকে জানিয়েছেন তিনি। 

রোববার সকালে জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পেজে ঘোষণা করা হয়, তাদের ‘কাঁটাতারের বেড়া’য় অভিনয় করছেন জনপ্রিয় নায়িকা শাবনূর। আর এই সিনেমায় অভিনয় করার জন্য তিনি অস্ট্রেলিয়ান পুষ্টিবিদ ও ব্যায়াম প্রশিক্ষকের অধীনে নিজেকে তৈরি করছেন।

তবে জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে তার কোনো চুক্তি হয়নি বলে বাংলানিউজকে নিশ্চিত করেছেন শাবনূর। তিনি বলেন, ১৫ দিন আগে দেশে ফিরেছি। সিনেমায় ফেরার জন্য আমি এখনো প্রস্তুত নই। তবে অস্ট্রেলিয়ায় থাকতেই আমি প্রস্তুতি শুরু করেছি। এখনো প্রস্তুতি নিচ্ছি। পুরোপুরি ফিট হলেই আমি ফিরব।

জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে ‘কাঁটাতারের বেড়া’ সিনেমায় তার অভিনয় করা প্রসঙ্গে শাবনূর বলেন, জাজের সঙ্গে আমার আলাপ হয়েছে। তবে কোন চুক্তি হয়নি।

২০১১ সালে অস্ট্রেলিয়া প্রবাসী অনিক মাহমুদকে বিয়ে করেন জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। বিয়ের দুই বছরের মাথায় স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়ায় চলে যান তিনি। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর তাদের ছেলে আইজানের জন্ম।

অস্ট্রেলিয়ার সিডনিতে পরিবারসহ বসবাস করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই জনপ্রিয় অভিনেত্রী। অভিনয় থেকে একপ্রকার নিজেকে গুটিয়েই নিয়েছেন তিনি। তবে দীর্ঘদিন পর আবারও বড় পর্দায় শাবনূরের প্রাণবন্ত অভিনয় উপভোগের সম্ভাবনা এখন বেশ উজ্জ্বল।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
জেআইএম/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa