bangla news

আল্লাহ যেনো আমার বাবাকে সম্পূর্ণ সুস্থ করে তোলেন: আদৃতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১২ ৫:১০:৫৫ পিএম
আলাউদ্দীন আলী ও আদৃতা আলাউদ্দীন রাজকন্যা

আলাউদ্দীন আলী ও আদৃতা আলাউদ্দীন রাজকন্যা

বর্তমানে ব্যাংককের স্যামিটিভেজ সুকুমভিত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন দেশবরেণ্য সুরকার-সংগীত পরিচালক আলাউদ্দীন আলী। গত ৬ অক্টোবর উন্নত চিকিৎসার জন্য তাকে সেখানে নেওয়া হয়। তার সঙ্গে রয়েছেন স্ত্রী ফারজানা আলী আর ছোট মেয়ে আদ্রিতা আলাউদ্দীন রাজকন্যা।

ফারজানা আলীর সঙ্গে যোগাযোগ করে মঙ্গলবার (১২ নভেম্বর) আলাউদ্দীন আলীর বর্তমান অবস্থা সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন সদ্য জাতীয় চলচ্চিত্র পুরস্কাপ্রাপ্ত সংগীত পরিচালক ফরিদ আহমেদ।

তিনি লেখেন, ‘বরেণ্য সংগীত পরিচালক আলাউদ্দীন আলী বর্তমানে থাইল্যান্ডের স্যামিটিভেজ সুকুমভিত হাসপাতালে চিকিৎসাধীন আছেন । ফেসবুক ইনবক্সে যোগাযোগ হয়েছিল মিসেস ফারজানা আলী মিমির সঙ্গে। তার সঙ্গে যোগাযোগ করে জানতে পারি, চিকিৎসক জানিয়েছেন লাং ক্যান্সার আগের মতোই আছে। তবে দুর্বলতার জন্য এখন আর কেমোথেরাপী দেওয়া যাচ্ছে না। এখন চিকিৎসা চলছে ওনার দুর্বলতা কাটানোর জন্য । ডাক্তার আশা করছেন মাস তিনেকের মধ্যে তিনি দুর্বলতা কাটিয়ে উঠবেন । ’

আলাউদ্দীন আলীর ছোট মেয়ে আদৃতা তার বাবার সুস্থতা কামনা করে ফেসবুকে লিখেছেন, ‘আমার বাবা ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন । আল্লাহ যেনো আমার বাবাকে সম্পূর্ণ সুস্থ করে তোলেন, সেই জন্য আমি আদৃতা আলাউদ্দীন রাজকন্যা সবার কাছে দোয়া চাই। আর সবার প্রতি কৃতজ্ঞতা ।’

আলাউদ্দীন আলীএদিকে গত ২২ জানুয়ারি রাত ১১টায় অসুস্থ আলাউদ্দীন আলীকে রাজধানী মহাখালীর ইউনিভার্সেল হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে দুই মাসের বেশি সময়ের চিকিৎসায় তিনি প্রায় সুস্থ হয়ে উঠেন। এরপর তাকে সিআরপিতে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসায় তার শারীরিক অবস্থার বেশ উন্নতি হলে গত ১৭ জুলাই বাসায় ফেরেন তিনি। এরপর আবার শঙ্কা দেখা দেওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ব্যাংককে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
ওএফবি


 

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-12 17:10:55