bangla news

চলচ্চিত্র নির্মাতা মুহাম্মদ জাকির খানের দাফন সম্পন্ন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৯ ৬:৪১:৩১ পিএম
 জাকির খানের দাফন সম্পন্ন

জাকির খানের দাফন সম্পন্ন

চিরনিদ্রায় শায়িত হলেন চলচ্চিত্র নির্মাতা জাকির খান। শনিবার (১৯ অক্টোবর) গ্রামের বাড়ি নরসিংদীর হাজীপুরের পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

তার মৃত্যু এবং দাফন সম্পর্কে নির্মাতা ও চলচ্চিত্র পরিচালক সমিতির সাংগঠনিক সম্পাদক অপূর্ব রানা বলেন, ‘মারা যাওয়ার পর রাতেই তাকে গ্রামের বাড়ি নিয়ে যাওয়া হয়। পারিবারিক আপত্তির কারণে তার মরদেহ বিএফডিসিতে নেওয়া সম্ভব হলো না। শনিবার (১৯ অক্টোবর) বাদ জোহর তাকে পারিবারিক কররস্থানে দাফন করা হয়।’

শুক্রবার (১৯ অক্টোবর) দিবাগত রাত ২টা ৩০ মিনিটে রাজধানীর উত্তরার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জাকির খান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর।
 
তিনি স্ত্রী, চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিসহ চলচ্চিত্রসংশ্লিষ্ট সংগঠনগুলো গভীর শোক জানিয়েছেন।

জাকির খান বেশ কয়েকটি সিনেমা নির্মাণ করেছেন। এগুলো হচ্ছে- ‘চার অক্ষরের ভালোবাসা’, ‘মনের অজান্তে’, ‘মন চুরি’, ‘রাঙা মন’ ইত্যাদি।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-19 18:41:31