bangla news

নিজের প্রযোজনায় নতুন ধারাবাহিক নাটক নিয়ে আসছেন মোশাররফ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৩ ৬:৫৪:৫৪ পিএম
‘হোসেন ভাইয়ের দোকানে আসা মানুষজন’ নাটকের দৃশ্যে মোশাররফ করিম

‘হোসেন ভাইয়ের দোকানে আসা মানুষজন’ নাটকের দৃশ্যে মোশাররফ করিম

নতুন একটি ধারাবাহিক নাটক নিয়ে টেলিভিশনের পর্দায় হাজির হতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। নাটকটির নাম ‘হোসেন ভাইয়ের দোকানে আসা মানুষজন’। আশরাফুল চঞ্চলের রচনায় এটি পরিচালনা করেছেন শামস্ করিম। এর কেন্দ্রীয় একটি চরিত্রে দেখা যাবে মোশাররফকে। পাশাপাশি নাটকটির প্রযোজকও তিনি।

শনিবার (৫ অক্টোবর) থেকে ধারাবাহিকটি টেলিভিশনের পর্দায় প্রচার শুরু হবে। সম্প্রতি শেষ হয়েছে এর ত্রিশ পর্বের শুটিং। 

পরিচালক শামস্ করিম বলেন, ‘মফস্বল শহরের এক পাড়ার মোড়ে গড়ে ওঠা একটি লন্ড্রির দোকানকে কেন্দ্র করে ধারাবাহিকটির গল্প গড়ে উঠেছে। দোকানটি হয়ে উঠে এলাকার কিছু অন্যরকম মানুষের আড্ডাস্থল। দোকানে আড্ডা দিতে আসা সেসব মানুষের জীবনাচরণ ও অভিজ্ঞতাকে নিয়েই ‘হোসেন ভাইয়ের দোকানে আসা মানুষজন’। আড্ডার অন্যতম একজন মোশাররফ করিম।’

মোশাররফ করিম বলেন,‘কিছু সাধারণ মানুষের অসাধারণ টুকরো টুকরো গল্প নিয়েই এই নাটকটি এগিয়ে যাবে। নাটকের চিত্রনাট্য আর গল্পের গভীরতা দেখেই এতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছি। আশা করছি দর্শকরা একদম হৃদয় থেকে নাটকটি গ্রহণ করবেন।’ 

মোশাররফ করিম ছাড়াও এতে আরও অভিনয় করেছেন নাদিয়া আহমেদ, আ খ ম হাসান, গোলাম ফরিদা ছন্দা, ফারুক আহমেদ, হোসনে আরা পুতুলসহ আরও অনেকে।

এম প্রোডাকশন প্রযোজিত ‘হোসেন ভাইয়ের দোকানে আসা মানুষজন’ সপ্তাহের প্রতি শনি, রবি ও সোমবার রাত ১০টায় আরটিভিতে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৯
জেআইএ

ক্লিক করুন, আরো পড়ুন :   টেলিভিশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-03 18:54:54