ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ড পেলেন মহেশ বাবু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৯
দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ড পেলেন মহেশ বাবু ভারতীয় সিনেমার সর্বোচ্চ সম্মানজনক অ্যাওয়ার্ড দাদাসাহেব ফালকে

দক্ষিণ ভারতীয় সিনেমায় সেরা অভিনেতার সম্মানজনক পুরস্কার ‘দাদাসাহেব ফালকে’ লাভ করেছেন দক্ষিণী সুপারস্টার মহেশ বাবু। দক্ষিণ ভারতে এই প্রথমবার এই অ্যাওয়ার্ড দেওয়া হলো।

২০ সেপ্টেম্বর হায়দারাবাদে দাদাসাহেব ফালকে (সাউথ) অ্যাওয়ার্ড প্রদান করা হয়। দক্ষিণ ভারতে এটাই ছিল প্রথম আয়োজন।

দক্ষিণী চিত্রজগতের সব বড় বড় তারকা উপস্থিত ছিলেন এই উৎসবে। আর প্রথমবারেই সেরা অভিনেতা হিসেবে ভারতের সর্বোচ্চ সম্মানজনক এই অ্যাওয়ার্ডটি লাভ করেছেন মহেশ বাবু।  

মহেশ বাবু তার ভক্তদের আনন্দের মাত্রা বাড়িয়ে দিলেন। তার অভিনয় প্রতিভার এমন সম্মানজনক স্বীকৃতি সত্যিই ঈর্ষণীয়। গত বছরের ‘ভারত আনে নেনু’ সিনেমায় অনবদ্য অভিনয়ের সুবাদে তিনি এই অ্যাওয়ার্ড লাভ করলেন। তবে অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি মহেশ। তিনি তার পরবর্তী সিনেমার শুটিংয়ে ব্যস্ত। তার পক্ষে স্ত্রী নম্রতা শিরোদকর পুরস্কারটি গ্রহণ করেন।

মহেশের পক্ষে তার স্ত্রী অ্যাওয়ার্ডটি গ্রহণ করেন

‘ভারত আনে নেনু’ (২০১৮) সিনেমায় দুর্দান্ত পারফরম্যান্স করেন মহেশ বাবু। তার সঙ্গে ছিলেন কিয়ারা আদবানি, প্রকাশ রাজসহ অনেকে।  সিনেমাটি শুধু ভক্তদের উচ্ছ্বসিত প্রশংসা লাভ করেছে এমন নয়, সমালোচকদেরও দারুণ প্রশংসা কুড়িয়েছে। আর মহেশ বাবু তো প্রশংসায় ভেসেছেন শুধু। বক্স অফিসে রীতিমতো রেকর্ড গড়েছে সিনেমাটি। মাত্র ৬৫ কোটি রুপি বাজেটের সিনেমাটি বক্স অফিসে আয় করে ২২৫ কোটি রুপি। এক কথায় সকল দিক থেকেই আরও একটি ব্লকবাস্টার উপহার দিয়েছেন মহেশ বাবু।  

‘ভারত আনে নেনু’ ট্রেলার:

মহেশ বাবু শুধু দক্ষিণ ভারত বা গোটা ভারতে নয়, সারা বিশ্বেই ভক্তদের কাছে জনপ্রিয়। বাংলাদেশেও তার ভক্তসংখ্যা কম নয়। তার প্রতিটি সিনেমার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। আর তিনি হতাশও করেন না।

মহেশ বাবুর ২৬তম সিনেমা ‘সারিলেরু নীকেব্বারু’ বড় পর্দায় আসবে ২০২০ সালের জানুয়ারিতে।  

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।