bangla news

এমি অ্যাওয়ার্ডস ২০১৯: কখন ও কোথায়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২২ ৯:১৭:৪৮ পিএম
প্রাইমটাইম এমি অ্যাওয়ার্ডস

প্রাইমটাইম এমি অ্যাওয়ার্ডস

৭১তম আয়োজনে এমি অ্যাওয়ার্ডসের মাহেন্দ্রক্ষণ এসে গেল। ২২ সেপ্টেম্বর (বাংলাদেশে ২৩ সেপ্টেম্বর সকালে) যুক্তরাষ্ট্রের মাইক্রোসফ্ট থিয়েটারে ২৬টি ক্যাটাগরিতে এমি অ্যাওয়ার্ডস (এমিস) দেওয়া হচ্ছে।

এইচবিও চ্যানেলের জনপ্রিয় সিরিজ ‘গেম অব থ্রোনস’র এমিস যাত্রা এ বছরই শেষ হচ্ছে। শেষবারের মতো বেশ কয়েকটি বিভাগে এমির মনোনয়ন পেয়েছে সিরিজটি।

চলতি বছরের অস্কারের মতো এই প্রথমবার এমি অ্যাওয়ার্ডসের কোন উপস্থাপক থাকছে না। এ বছর উপস্থাপকহীন অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস দর্শক ও সমালোচকদের কাছে প্রশংসিত হয়েছে।

বিশ্বজুড়ে টেলিভিশন অনুষ্ঠানের সেরা করিৎকর্মাদের দেওয়া হয়। টেলিভিশনের জন্য এমি অ্যাওয়ার্ডস, সিনেমার জন্য অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস (অস্কার), থিয়েটারের জন্য টমি অ্যাওয়ার্ডস আর সঙ্গীতের জন্য গ্র্যামি অ্যাওয়ার্ডস বিশ্বজুড়ে সর্বোচ্চ সম্মানিত পুরস্কার হিসেবে বিবেচনা করা হয়।

এ বছরের এমি অ্যাওয়ার্ডস অনুষ্ঠানটি বাংলাদেশ থেকে স্টার ওয়ার্ল্ড এবং স্টার ওয়ার্ল্ড এইচডি টিভি চ্যানেলে দেখা যাবে। বাংলাদেশ স্থানীয় সময় ২৩ সেপ্টেম্বর (সোমবার) সকাল ৫টা ৩০ মিনিটে সরাসরি দেখা যাবে। অনুষ্ঠানটি বেলা ১১টায় একই চ্যানেলে পুনঃপ্রচার করা হবে। 

আরও পড়ুন: ‘এমি’র সেরা অভিনেত্রীর মনোনয়ন পেলেন রাধিকা

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৯
এমকেআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-09-22 21:17:48