ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘এমি’র সেরা অভিনেত্রীর মনোনয়ন পেলেন রাধিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
‘এমি’র সেরা অভিনেত্রীর মনোনয়ন পেলেন রাধিকা

আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডসের মনোনয়ন তালিকা প্রকাশিত হয়েছে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর)। এই তালিকায় সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন রাধিকা আপ্তে। এছাড়া, ভারত থেকে আরও মনোনয়ন পেয়েছে ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস’ এবং ‘দ্য রিমিক্স’।

নেটফ্লিক্সের অরিজিনাল সিরিজ ‘সেক্রেড গেমস’, অ্যামাজন প্রাইম ভিডিও’র ‘দ্য রিমিক্স’ এবং মিনি সিরিজ সিনেমা ‘লাস্ট স্টোরিস’ কয়েকটি ক্যাটাগরিতে আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডসের মনোনয়ন পেয়েছে।

সাইফ আলি খান ও নওয়াজুদ্দিন সিদ্দিকি অভিনীত ‘সেক্রেড গেমস’র দ্বিতীয় সিজন ‘সেরা ড্রামা’ ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছে।

এই সিরিজের পরিচালক অনুরাগ কাশ্যপ ও নীরাজ ঘাইওয়ান। আর ‘দ্য রিমিক্স’ সিরিজটি ননস্ক্রিপটেড এন্টারটেইনমেন্ট ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছে।

‘সেরা মিনি সিরিজ’ ক্যাটাগরিতে এমি’র মনোনয়ন পেয়েছে ‘লাস্ট স্টোরিস’। কয়েকটি গল্পের সংকলনভিত্তিক ‘লাস্ট স্টোরিস’ সিনেমাটির অন্যতম পরিচালক অনুরাগ কাশ্যপ। সিনেমাটির বিভিন্ন অংশে তার সঙ্গে পরিচালনায় আরও রয়েছেন জোয়া আখতার, দিবাকর ব্যানার্জী ও করণ জোহর।  

‘লাস্ট স্টোরিস’ সিনেমায় অনবদ্য অভিনয় করে এমি অ্যাওয়ার্ডসের তালিকায় ‘সেরা অভিনেত্রী’র মনোনয়ন পেয়েছেন রাধিকা আপ্তে। মিনি সিরিজটির অনুরাগ কাশ্যপ পরিচালিত অংশের অভিনেত্রী ছিলেন রাধিকা আপ্তে। এর অপর অংশে অভিনয় করে আলোচনায় আসেন ‘কবীর সিং’খ্যাত অভিনেত্রী কিয়ারা আদবানি।  

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।