ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভক্তকে বিয়ে করলেন রাখি সাওয়ান্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৯
ভক্তকে বিয়ে করলেন রাখি সাওয়ান্ত বধূ বেশে রাখি সাওয়ান্ত

বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত স্বীকার করলেন তার বিয়ের কথা। রাখি জানিয়েছেন, তার বর রিতেশ যুক্তরাজ্যভিত্তিক একজন ব্যবসায়ী। ২৮ জুলাই মুম্বাইয়ের একটি পাঁচতারকা হোটেলে হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তারা। 
 

রোববার (০৪ আগস্ট) সন্ধ্যায় রাখি তার বিয়ের সত্যতা প্রকাশ করেছেন। এক সপ্তাহ আগে বিয়ে করলেও তিনি ঘটনাটি প্রকাশ করেননি।

কেন করেননি, সেটাও জানালেন অকপটে।  

এই অভিনেত্রীর একজন ভক্ত ছিলেন রিতেশ। বছরখানেক প্রেম করার পর এবার ভক্ত থেকে স্বামী বনে গেলেন তিনি। ৩৬ বছর বয়সী রিতেশ সম্পর্কে রাখি বলেন, ‘আমি তাকে ভালোবাসি। আমার এই ভক্ত সত্যিই আমাকে ভালোবাসে। তাই আমি আমার ভক্তকেই বিয়ে করেছি। ’

এই গোপন বিয়ের রহস্য নিজেই উন্মোচন করেছেন রাখি সাওয়ান্ত। তিনি বলেছেন, ‘প্রতিদিনই আমি আমার ভক্তদের কাছ থেকে শত শত বার্তা পাই। একদিন এমন একটা সময় কাটাচ্ছিলাম যখন আমার খুব বিমর্ষ লাগছিল। এ সময় এক ভক্ত আমাকে বার্তা পাঠায়, আমি বিমর্ষ কেন? আমি তো অবাক! তাকে জিজ্ঞেস করি, সে কী করে বুঝতে পারলো যে আমার এমনটাই লাগছে? এর উত্তরে সে জানায়, ‘আমি দীর্ঘকাল ধরেই আপনার ভক্ত। তাই আপনি কখন কেমন অনুভব করেন তা আমি বুঝতে পারি। ’ একথা শুনে আমি আর নিজেকে ধরে রাখতে পারিনি। আমি সেদিনই অনুভব করেছিলাম, আমি তাকেই একদিন বিয়ে করবো। ’

রাখি সাওয়ান্ত

এরকম সৌভাগ্যবান ভক্ত সত্যিই দুর্লভ যিনি তার স্বপ্নের নায়িকাকে বিয়ে করতে পেরেছেন। তবে আশ্চর্য বিষয় হলো, রিতেশ এখনই কোন মিডিয়ার সামনে আসতে নারাজ। তাদের বাচ্চা হওয়ার পরে বাচ্চাসহ একসঙ্গে ক্যামেরার সামনে তিনি আসবেন বলে জানিয়েছেন রাখি।

বিয়ে করলে নাকি রাখির মতো আইটেম অভিনেত্রীদের কাজ জোটে না। তাই তিনি একটু রাখঢাক করেছিলেন। তবে সত্যিটা প্রকাশ করেই দিলেন তিনি। মোটের ওপর সত্যিকারের ভালোবাসার একজন মানুষ পেয়ে খুবই খুশি এই অভিনেত্রী।  

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।