bangla news

রাজন সাহার সুরে কাজী শরীফের  অভিষেক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২৩ ৯:২৪:২৩ পিএম
রাজন সাহা-কাজী শরীফ

রাজন সাহা-কাজী শরীফ

তরুণ প্রজন্মের প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী কাজী শরীফ প্রথমবারের মতো রাজন সাহার সুর-সঙ্গীতে গাইলেন। গানের শিরোনাম ‘মন পাহারায়’।

ভাবি বসে একা কি অকারণ/আমার মাঝে যেন থাকে না মন/তোকে নিয়ে শুধু মন পাহারায়/কী যেন কী ভেবে স্বপ্ন সাজাই- এমন কথার গানটি গাওয়ার পাশাপাশি লিখেছেন কণ্ঠশিল্পী কাজী শরীফ নিজেই। 

গানটিতে কাজী শরীফের সঙ্গে মডেল হয়েছেন ‘ভিট-চ্যানেল আই’ সুন্দরী কাজী জারা। ভিডিওটি তৈরি করেছেন সৈকত রেজা। এর দৃশ্যধারণ হয়েছে ঢাকা ও কক্সবাজারে। 

এই গান প্রসঙ্গে কাজী শরীফ বলেন, ‘দীর্ঘদিন ধরে গান করছি। সুরকার রাজন আমার বন্ধু। স্টুডিও জয়াতে তারই তত্ত্বাবধানে আলোর মুখ দেখলো আমার প্রথম গান। আমি শ্রদ্ধেয় ফিরোজ খান, আরিফুল ইসলাম মিঠুসহ কয়েকজন ওস্তাদের কাছে গজল, উচ্চাঙ্গ, নজরুল ও আধুনিক সঙ্গীতের ওপর তালিম নিয়েছি। এর বাইরে মঞ্চে নিয়মিত সঙ্গীত পরিবেশন করছি। আমার বিশ্বাস গানটি শ্রোতাদের ভালো লাগবে।’

সুরকার ও সঙ্গীত পরিচালক রাজন সাহা বলেন, ‘অনেকেরই প্রথম গান আমি তৈরি করেছি। প্রথম গান হিসেবে কাজী শরীফ বেশ ভালো গেয়েছেন। বিভিন্ন ওস্তাদের কাছ থেকে তালিম নেওয়া এই শিল্পীর ভবিষ্যৎ উজ্জ্বল বলেই মনে করছি।’

সোমবার (২২ জুলাই) লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে ‘মন পাহারায়’ শিরোনামের রোমান্টিক গান-ভিডিও।

ভিডিও: বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সঙ্গীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-23 21:24:23