ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গুরুর সুরে শিষ্যের কণ্ঠে বৈশাখের গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৯
গুরুর সুরে শিষ্যের কণ্ঠে বৈশাখের গান ফুয়াদ নাসের বাবু-মোমিন বিশ্বাস-আলাউদ্দীন আলী

বৈশাখ উপলক্ষ্যে ‘মেলায় যাই’ শিরোনামের গান আসছে গুণী সঙ্গীত পরিচালক আলাউদ্দীন আলীর শিষ্য মোমিন বিশ্বাসের কণ্ঠে।

গানের সুর আলাউদ্দীন আলীর। সঙ্গীতায়োজনে করেছেন যৌথভাবে আলীউদ্দীন আলী ও গুণী ব্যান্ডসঙ্গীত তারকা ফুয়াদ নাসের বাবু।

এর মাধ্যমে তাদের সঙ্গে প্রথমবার বৈশাখের গান করলেন মোমিন বিশ্বাস। গানের কথা লিখেছেন সাইফুল আজম বাশার।

এ প্রসঙ্গে মোমিন বিশ্বাস বাংলানিউজকে বলেন, গুরু অসুস্থ হওয়ার আগে গানটি আমাকে গাওয়ার প্রস্তাব করেন। তখন আমার মধ্যে খুব ভালোলাগা কাজ করে। গানটি তৈরি হয়। ইচ্ছে ছিলো ভালো বাজেটের ভিডিওতে গানটি প্রকাশের। কিন্তু গুরু অসুস্থ হওয়ার পর আর সেই সুযোগটা পাইনি। এখন মানসম্মত একটি লিরিক্যাল ভিডিওতে গানটি প্রকাশ করছি।

মোমিন বিশ্বাস-আলাউদ্দীন আলী তিনি আরও বলেন, ওনার অসুস্থতায় গান প্রকাশের ইচ্ছে ছিলো না। কিন্তু ওনার স্ত্রী ফারজানা আলী মিমির পরামর্শে গানটি প্রকাশের সিদ্ধান্ত নিই। যাই হোক, আলাউদ্দীন আলী আর ফুয়াস নাসের বাবু স্যারের সম্পর্কে নতুন করে বলার কিছু নেই। সৌভাগ্য যে ওনাদের সঙ্গে কাজ করতে পেরেছি।

বৈশাখের একটি নির্দিষ্ট তারিখে আলাউদ্দীন আলীর অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘আলাউদ্দীন আলী মিউজিক ট্রেজার’ থেকে ‘মেলাই যাই’ প্রকাশ হবে।

মোমিন বিশ্বাস-আলাউদ্দীন আলী

আলাউদ্দীন আলীর শারীরিক অবস্থা এখন বেশ ভালো। সোমবার (০৮ এপ্রিল) দুপুরে রাজধানী মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল থেকে গুণী এই শিল্পীকে সাভারের সিআরপি হাসপাতালে নেওয়া হয়। সেখানে কয়েক দিন তার ফিজিওথেরাপি চলবে। এরপর তিনি বাসায় ফিরবেন।

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।