ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অভিনেতা শিমুল খান প্রযোজিত প্রথম সিনেমা ‘মানব’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৯
অভিনেতা শিমুল খান প্রযোজিত প্রথম সিনেমা ‘মানব’ শিমুল খান, জুয়েল রানা এবং ওমর মালিক। ছবি: বাংলানিউজ

দীর্ঘদিন ধরে বড় পর্দায় অভিনয় করছেন খল-অভিনেতা শিমুল খান। এবারই প্রথম সিনেমা প্রযোজনা করছেন তিনি। সিনেমাটির নাম ‘মানব’।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) রাতে রাজধানীর একটি রেস্তোরাঁয় সিনেমাটির টিজার ও ফার্স্টলুক পোস্টার প্রকাশ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব তথ্য দেন ‘দেহরক্ষী’খ্যাত এই অভিনেতা। অনুষ্ঠানে সিনেমাটির শিল্পী, কলাকুশলী ও বেশ কয়েকজন তারকা উপস্থিত ছিলেন।

 

'মানব' পরিচালনা করছেন নবাগত জুয়েল রানা। এতে অভিনয় করছেন ওমর মালিক, ক্যামেলিয়া রাঙা ও শিমুল খান নিজেই। 'মানব'র ফার্স্টলুক পোস্টার

শিমুল খান বলেন, অভিনয় যখন শুরু করি তখন থেকেই আমার প্রযোজনায় আসার ইচ্ছে ছিল। তবে এখন সিনেমা প্রযোজনা করা খুব ঝুঁকিপূর্ণ; কারণ লগ্নি ফিরে পাওয়া কষ্টসাধ্য। তবে ‘মানব’র গল্প এতো ভালো লেগেছে যে, সিনেমাটি নির্মাণের সাহস দেখিয়েছি।

নবাগত পরিচালক জুয়েল রানা বলেন, আমি দীর্ঘদিন ধরে সিনেমা সম্পাদনার সঙ্গে যুক্ত আছি। তবে প্রথম থেকেই সিনেমা পরিচালনার স্বপ্ন দেখতাম। শিমুল ভাইয়ের মাধ্যমে আমি আমার স্বপ্ন পূরণ করতে পারছি।

ওমর মালিক বলেন, সিনেমাটিতে অভিনয় করা আমার জন্য বেশ চ্যালেঞ্জিং ছিল। এর গল্প দর্শকদের নতুন কিছু ভাবাবে। আশা করছি সবাই আমাদের সিনেমার পাশে থাকবেন।

গত বছর জুনে শিমুল খান মোশন পিকচার্সের ব্যানারে ‘মনব’র শুটিং শুরু হয়েছে। এখন পর্যন্ত ৭০ ভাগ কাজ শেষ হয়েছে। ফেব্রুয়ারিতে ‘মানব’র শুটিং শেষ হবে বলে আশা ব্যক্ত করেছেন নির্মাতা।

শুক্রবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেলে ‘মানব’ সিনেমার ফার্স্ট লুক টিজার মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ০৩২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৯
জেআইএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।