ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বেলাল-কর্ণিয়ার গান দিয়ে ‘দরদ’ শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৮ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৯
বেলাল-কর্ণিয়ার গান দিয়ে ‘দরদ’ শুরু বেলাল খান ও জাকিয়া সুলতানা কর্ণিয়া

প্রথমবার একসঙ্গে প্লেব্যাক করলেন কণ্ঠশিল্পী বেলাল খান ও জাকিয়া সুলতানা কর্ণিয়া। যুগল পরিচালক অপূর্ব-রানা’র ‘দরদ’ সিনেমার জন্য গানটির রেকর্ডিং হয়েছে রোববার (০৬ জানুয়ারি)। এর মধ্য দিয়ে নতুন সিনেমাটির কাজ শুরু করলেন নির্মাতা।

‘হাজার জনম ধরে যদি তোমাকে পেতাম/ভালোবেসে যেতাম শুধু ভালোবেসে যেতাম’-কথার রোমান্টিক গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ। সিনেমাটির সবগুলো গানই তিনি লিখছেন।

এই গানটির সুর-সঙ্গীত শামিম আহমেদের। (বায়ে থেকে) বেলাল, দীপ, কর্ণিয়া, রানা ও শামিমপরিচালক কাবিরুল ইসলাম রানা বাংলানিউজকে বলেন, বেলাল ও কর্ণিয়া আলাদাভাবে অনেক সিনেমায় গান করলেও প্রথমবার একসঙ্গে আমার সিনেমাটিতে প্লেব্যাক করলেন। দু’জনই চমৎকার গেয়েছেন। আশা করছি তাদের দ্বৈতকণ্ঠ শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে।

‘‘গানটি রেকর্ডিংয়ে মধ্য দিয়ে নতুন বছরে আমাদের নতুন সিনেমা ‘দরদ’র কাজ শুরু করলাম। একই দিন সিনেমাটির আইটেম গানও রেকর্ডিং করেছি। তবে এখনো সিনেমার নায়ক-নায়িকা চূড়ান্ত করতে পারিনি। খুব শিগগিরই কেন্দ্রীয় শিল্পীদের নাম জানাতে পারবো’’, যোগ করেন ‘পুড়ে যায় মন’খ্যাত নির্মাতা।

ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ঢাকায় 'দরদ'র শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।