ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

মধুচন্দ্রিমায় ওমানে নিক-প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
মধুচন্দ্রিমায় ওমানে নিক-প্রিয়াঙ্কা প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ও নিক জোনাস

বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার পর নিজেদের জন্য একদমই সময় পাননি নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। বিবাহোত্তর সংবর্ধনা শেষে নব-দম্পতি অংশ নিয়েছেন ভারতের ধনকুবের মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির বিয়ে পূর্ববর্তী অনুষ্ঠানে।

তবে সেখান থেকেই তারা মধুচন্দ্রিমার জন্য উড়াল দিয়েছেন মধ্যপ্রাচ্যের দেশ ওমানে। দেশটির একটি বিলাসবহুল রিসোর্টে একান্ত সময় কাটাচ্ছেন এই তারকা দম্পতি।

যদিও ওমানের কোন রিসোর্টে উঠেছেন তারা, তা প্রকাশ করেনি।

এদিকে মধুচন্দ্রিমার কিছু অন্তরঙ্গ ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা। রোমান্টিক একটি ছবিতে দেখা যাচ্ছে নিকের বুকে মাথা রেখে শুয়ে আছেন তিনি। অন্য আরেকটি ছবিতে দেখা যাচ্ছে নিজেদের নামের সংক্ষিপ্ত রূপ বালুতে লিখে রেখেছেন তারা।

ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, সবাই বলে বৈবাহিক সুখ।

১ ও ২ ডিসেম্বর ভারতের যোধপুরের উমেদ ভবন প্যালেসে খ্রিস্টান ও হিন্দু রীতিতে গাঁটছড়া বেঁধেছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। এরপর দিল্লির তাজ প্যালেস হোটেলে ৪ ডিসেম্বর তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত হয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

প্রিয়াঙ্কা এখন সোনালি বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমায় ফারহান আখতারের সঙ্গে কাজ করছেন।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।