ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জিয়া খানের সুর মিতালি মুখার্জির কণ্ঠে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৮
জিয়া খানের সুর মিতালি মুখার্জির কণ্ঠে মিতাজি মুখার্জি

উপমহাদেশের বিশিষ্ট সঙ্গীতশিল্পী মিতাজি মুখার্জি জিয়া খানের সুর-সঙ্গীতায়োজনে দু’টি গানে কণ্ঠ দিয়েছেন। গানগুলোর রেকর্ডিং হয়েছে ঢাকার খিলগাঁও-এর একটি স্টুডিওতে।

দু’টি গানের মধ্যে একটি আধুনিক এবং অন্যটি ক্লাসিক্যাল ঘরানার গান। একটির শিরোনাম ‘জোছনা’ এবং অন্যটির শিরোনাম ‘জানতে চাইলে তুমি’।

‘জোছনা’ শিরোনামের গানটি লিখেছেন সোমেশ্বর অলি। অন্যদিকে ‘জানতে চাইলে তুমি’ গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। গান দুটির সার্বিক তত্ত্বাবধান করছেন রুবাইয়াত ঠাকুর রবিন।

এ প্রসঙ্গে জিয়া খান বাংলানিউজকে বলেন, মিতালি আপার সঙ্গে কাজ করেছি, এটা আমার জন্য বড় প্রাপ্তি। কি দারুণ গায়কী, সেই আগের মতো এখনও তার কণ্ঠ। তিনি কণ্ঠ দেওয়ার পরে সুর-সঙ্গীতের খুব প্রশংসা করলেন। নিজের মধ্যে দারুণ একটা ভালোলাগা কাজ করেছে তখন। কাজের সার্থকতা এখানেই। গানগুলো শ্রোতামহলে প্রশংসিত হলে আরও ভালো লাগবে।

জিয়া আরও বলেন, কিছুটা সময় নিয়েই গান দুটির ভিডিওর পরিকল্পনা করতে হচ্ছে। কারণ মিতালি আপা কখনও মুম্বাই, কখনও দিল্লিতে নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকেন। কিন্তু আমরা চাচ্ছি ভিডিওতে উনার লিপসিংটা রাখতে। দেরিতে হলেও ভিডিওতে উনাকে রাখবো।

ভিডিওর কাজ সম্পন্ন হওয়ার পর গান দুটির প্রকাশকাল সম্পর্কে সবাইকে জানানো হবে-যোগ করেন জিয়া।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, ১০ ডিসেম্বর, ২০১৮
ওএফবি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।