ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

গান গেয়ে ‘হিপ হপ ফেস্ট’ মাতালেন পূর্ণিমা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৮
গান গেয়ে ‘হিপ হপ ফেস্ট’ মাতালেন পূর্ণিমা মাইক্রোফোন হাতে গান গাইছেন পূর্ণিমা-ছবি-রাজীন চৌধুরী

অন্য তারকাদের সঙ্গে মঞ্চে ওঠেন পূর্ণিমা। বক্তব্য দেওয়ার জন্য তার হাতে মাইক্রোফোন যেতেই দর্শকের চিৎকার শুরু হয়। দর্শকদের চিৎকারে কয়েক মিনিট মাইক্রোফোন ধরে দাঁড়িয়ে থাকতে হলো লাস্যময়ী এই অভিনেত্রীকে। 

এরপর দর্শকসারি থেকে পূর্ণিমাকে নাচ করার অনুরোধ আসতে থাকে। মাইক্রোফোন হাতে পূর্ণিমা বলেন, ‘নাচ থাক, চলুন আপনাদের গান শোনাই’।

পূর্ণিমা নাচের বদলে গান গেয়ে দর্শকদের আনন্দ দিলেন। কণ্ঠে ধরলেন, ‘আমার ঘুম ভাঙাইয়া গেল গো মরার কোকিলে, আমায় উদাসী বানাইলো রে মরার কোকিলে...’। অভিনয়ের মানুষ হয়ে দর্শকদের গান দিয়েই খুশি করলেন পূর্ণিমা।

জালালি সেটের শাফায়েত-ছবি-রাজীন চৌধুরীবৃহস্পতিবার (২৯ নভেম্বর) রাতে ‘হিপ হপ ফেস্ট’র ৪র্থ আসরে মজার এই ঘটনা ঘটে। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা’র (আইসিসিবি) নবরাত্রি হলে উৎসবটি অনুষ্ঠিত হয়।

এতে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন-চিত্রনায়ক ফেরদৌস, নিরব, চিত্রনায়িকা অপু বিশ্বাস, নিপুন, তানহা তাসনিয়া, তমা মির্জা, সঙ্গীতশিল্পী আঁখি আলমগীর, নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ এবং র‍্যাম্প মডেল-কোরিওগ্রাফার বুলবুল টুম্পা।

এদিন সন্ধ্যা ৭টায় ফ্যাশন শো’র মধ্য দিয়ে ‘হিপ হপ ফেস্ট ২০১৮’র আয়োজন শুরু হয়। এরপর একে একে মঞ্চে পরিবেশনা নিয়ে হাজির হয় বাংলা মেন্টালস, বিশাল করিম, ঘোস্ট ইন দ্য সিটি, জালালি সেট, ডি-হ্যাজ ও রাজত্ব’র মতো র‍্যাপ দল। উৎসবে ডিস্ক জকি হিসেবে ছিলেন ডিজে রিওন ও ডিজে জি।

অনুষ্ঠানে উপস্থিত হয়ে আঁখি আলমগীর বলেন, এখানে না আসলে জানতেই পারতাম না আমাদের দেশের ছেলেমেয়েরা আন্তর্জাতিক মানের পারফর্মারদের চেয়ে কোনো অংশে কম না। এখন থেকে প্রতিবার আমি ‘হিপ হপ ফেস্ট’র সঙ্গে থাকবো।

ফ্যাশন শোতে র‌্যাম্প মডেলরা-ছবি-রাজীন চৌধুরীচিত্রনায়ক ফেরদৌস বলেন, প্রতি বছর আমরা এই বিশেষ দিনটির জন্য অপেক্ষা করি। সারাবছর আমরা মানুষকে আনন্দ দেই, আর এদিন আসি আনন্দ পাওয়ার জন্য। অনুষ্ঠানটির জন্য আয়োজকদের অনেক ধন্যবাদ।

হিপ হপ ফেস্ট’র আয়োজক রঁদেভু প্রাইভেট লিমিটেড। হিপ হপ ফেস্টের টাইটেল স্পন্সর এসিঅনলাইনবিডি.কম ও নোকিয়া অ্যানড্রয়েড স্মার্টফোন। এছাড়া উৎসবের কো-স্পন্সর হিসেবে রয়েছে ওয়াচেস ওয়ার্ল্ড লিমিটেড, এ কবির আর গ্রুপ এবং মোবাইল ওয়ার্ল্ড লিমিটেড।  

এ আয়োজনে মিডিয়া পার্টনার নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম, এশিয়ান টিভি, ৯৬.৪ স্পাইস এফএম, বঙ্গবিডি.কম, দৈনিক ইত্তেফাক ও আনন্দমেলা ম্যাগাজিন।  

বাংলাদেশ সময়: ০১৩৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।