ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রধানমন্ত্রীর সিগন্যালের অপেক্ষায় ফেরদৌস, রিয়াজের না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৮
প্রধানমন্ত্রীর সিগন্যালের অপেক্ষায় ফেরদৌস, রিয়াজের না ফেরদৌস ও রিয়াজ/ ছবি: বাংলানিউজ

ঢাকা: দেশজুড়ে শুরু হয়ে গেছে নির্বাচনী আমেজ। সেই বাতাস লেগেছে চলচ্চিত্রাঙ্গনেও। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে এরই মধ্যে দলীয় মনোনয়নপত্র কিনতে শুরু করে দিয়েছেন অনেকেই।

এর মধ্যে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে ফরম সংগ্রহ করেছেন স্বর্ণালী যুগের জনপ্রিয় চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক ও চিত্রনায়িকা সারাহ বেগম কবরী। মনোনয়ন ফরম কিনেছেন নায়ক শাকিল খান ও খলঅভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

তবে চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন ছড়িয়ে পড়েছে, আওয়ামী লীগের প্রার্থী হচ্ছেন চিত্রনায়ক ফেরদৌস ও রিয়াজ। তবে ফেরদৌস জানালেন, এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেননি। আর এই কথা যেনো ‘গুজব’ বলেই উড়িয়ে দিলেন রিয়াজ।  

রোববার (১১ নভেম্বর) বাংলানিউজের সঙ্গে আলাপকালে জনপ্রিয় এই দুই নায়ক এভাবেই বলছিলেন নির্বাচনে অংশগ্রহণ নিয়ে নিজেদের কথা।  

নায়ক ফেরদৌস জানান, নির্বাচনের ব্যাপারে তিনি এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেননি। তবে প্রধানমন্ত্রী চাইলে ভোটযুদ্ধে নামবেন তিনি।

তার ভাষ্য, ‘এখন পর্যন্ত মনোনয়নপত্র নিইনি। নেবো কিনা সেটাও নিশ্চিত নয়। কিন্তু প্রধানমন্ত্রী যদি চান অথবা তিনি নির্দেশ দেন তাহলে মনোনয়নপত্র কিনবো এবং নির্বাচনে অংশ নেবো। ’

তবে আসন্ন নির্বাচন অংশ নেবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন এক সময়ে বড় পর্দা কাঁপানো অভিনেতা রিয়াজ।

বললেন, ‘অনেকে অনেক কথা বলছেন। কিন্তু আমি এখনও পর্যন্ত কাউকে বলিনি যে মনোনয়নপত্র কিনবো। কারণ আমি নিজেকে এখনও নির্বাচনের জন্য প্রস্তুত বলে মনে করছি না। তাই মনোনয়নপত্রও কিনছি না। ’

‘হৃদয়ের কথা’ খ্যাত নায়ক রিয়াজ বলেন, ‘নির্বাচনের বিষয়টা অত সহজ না। নির্বাচন করা মানে অনেক বড় দায়িত্ব কাঁধে তুলে নেওয়া। আমাকে দেশের জন্য কাজ করতে হবে, জনগণের জন্য কাজ করতে হবে। সেটা না করেই যদি আমি প্রার্থী হতে চাই, সে চাওয়াটা আমার কাছে মনে হয় না যুক্তিসঙ্গত। ’

‘আগে মানুষের কল্যাণে কিছু করে নিই, এরপর কিছু চাওয়ার সময় হলে চাইবো’, যোগ করেন অভিনেতা।

গত মাসে জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হয়েছিলেন ফেরদৌস ও রিয়াজ। মূলত এরপর থেকেই এই দুই তারকার নির্বাচনে অংশ নেওয়ার গুঞ্জন শুরু হয়।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৮
জেআইএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।