[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ১৯ নভেম্বর ২০১৮
bangla news

হিপ হপ ফেস্ট ২৯ নভেম্বর 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১০ ১০:২৪:১৫ পিএম
সংবাদ সম্মেলনে অতিথিরা

সংবাদ সম্মেলনে অতিথিরা

ঢাকা: রাজধানী ঢাকায় রদেভুঁ প্রাইভেট লিমিটেড চতুর্থবারের মতো আয়োজন করতে যাচ্ছে হিপ হপ ফেস্ট-২০১৮। 

২৯ নভেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যা ৬টায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার, বসুন্ধরা (আইসিসিবি) নবরাত্রী হলে এ উৎসব অনুষ্ঠিত হবে। 

শনিবার (১০ নভেম্বর) উৎসবের আয়োজকদের পক্ষ থেকে বিশ্ব সাহিত্য কেন্দ্রের কনফারেন্স হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হয়। 

আয়োজকরা জানান, উৎসবে হিপ হপ রাজত্ব, জালালি সেট, বাংলা মেন্টালজ, ডি হাজ, গ্রিন কোস্ট, টি জেড, পপার্সের বি-বয় হিপ হপ ড্যান্স, বি-বটস, ডি ওয়ারিয়র্স, ঘোস্ট ইন দ্য সিটির বিট বক্সিংয়ের মতো জনপ্রিয় র‍্যাপ দল অংশ নেবে। 

উৎসবে ডিস্ক জকি হিসেবে থাকবেন ডিজে রিওন ও ডিজে জি। পাশাপাশি হিপ হপ ফ্যাশন শো ছাড়াও আয়োজকদের পক্ষ থেকে থাকবে বিভিন্ন আকর্ষণীয় অফার। 

উৎসবে অংশ নিতে কোনো টিকিট কাটতে হবে না। তবে www.aconlinebd.com -এ গিয়ে নির্ধারিত লিংকে ফ্রি রেজিস্ট্রেশন করতে হবে।  

সংবাদ সম্মেলনে বিডি হিপ হপ ফেস্ট-২০১৮ এর ডিরেক্টর আশিনুল কবির রাজন, এ কবির আর গ্রুপ এবং রদেভুঁর চেয়ারম্যান এমএম কামাল পাশা, যোগাযোগ বিষয়ক নির্বাহী সৈয়দ রুমা, স্যাস কম্প্যাক্ট টিউনের চেয়ারম্যান নুরুল মোমেন সোহেল, মডেল মারিয়া কিসপোত্তা মডেল শাবনাজ সাদিয়া এমি প্রমুখ উপস্থিত ছিলেন। 

হিপ হপ ফেস্টের টাইটেল স্পন্সর এসিঅনলাইনবিডি.কম ও  নোকিয়া অ্যানড্রয়েড স্মার্টফোন। এ ছাড়া উৎসবের  কো-স্পন্সর হিসেবে রয়েছে  ওয়াচেস ওয়ার্ল্ড লিমিটেড, এ কবির আর গ্রুপ এবং মোবাইল ওয়ার্ল্ড লিমিটেড। 

এ আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে ২৪ ঘণ্টার অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম, এশিয়ান টিভি, ৯৬.৪ স্পাইস এফএম, বঙ্গবিডি.কম, দৈনিক ইত্তেফাক, আনন্দমেলা ম্যাগাজিন।  

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৮
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache