[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২৯ কার্তিক ১৪২৫, ১৩ নভেম্বর ২০১৮
bangla news

ভিডিওতে আসছে রুপঙ্কর বাগচী’র নতুন গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৮ ৩:০০:১৭ পিএম
রুপঙ্কর বাগচী

রুপঙ্কর বাগচী

জাতীয় পুরস্কারপ্রাপ্ত (ভারতীয়) পশ্চিমবঙ্গের জনপ্রিয় সঙ্গীতশিল্পী রুপঙ্কর বাগচী। ওপার বাংলার পাশাপাশি এপার বাংলার শ্রোতামহলেও তার বেশ গ্রহণযোগ্যতা আছে। তাই বাংলাদেশের বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রায়ই তার একক-মিক্সড অ্যালবাম এবং সিঙ্গেল ট্র্যাক প্রকাশ পায়।

ধারাবাহিকতা ঠিক রেখে শনিবার (১০ নভেম্বর) দেশের শীর্ষস্থানীয় অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ‘সঙ্গীতা’ থেকে প্রকাশ পাচ্ছে তার নতুন গান। গানটির শিরোনাম ‘চাইছি তোকে’। এতে দ্বৈতকণ্ঠে থাকছেন বাংলাদেশের নাহিদ সোমা। গানটির কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন রবিন ইসলাম। 

গানটি প্রসঙ্গে সঙ্গীতপরিচালক রবিন ইসলাম বাংলানিউজকে বলেন, ‘রুপঙ্কর বাগচী’র (দাদা) গান মানে, ভালো কথা-সুরের গান, এটা সবারই জানা। তাছাড়া গান করার আগে তাকে মিউজিক ট্র্যাক পাঠাতে হয়। পছন্দ হলে গান করেন, না হলে পরিবর্তন করতে বলেন। ‘চাইছি তোকে’ গানটি দাদা খুব পছন্দ করেছেন। আর এই গানটি সব শ্রেণির শ্রোতাদের কথা মাথায় রেখেই তৈরি করেছি। এক কথায়, খুব ভালো একটা গান হয়েছে-শ্রোতারা শুনলেই তা বুঝতে পারবেন।’

পুরান ঢাকার বিভিন্ন লোকেশনে গানটির শুটিং হয়েছে। গানটিতে মডেল হয়েছেন আভরিন সাব্বির-বনি হাসান। ১০ নভেম্বর সন্ধ্যায় সঙ্গীতার ইউটিউব চ্যানেল থেকে গানটি প্রকাশিত হতে যাচ্ছে বলে সঙ্গীতায়োজক রবিন জানিয়েছেন।

প্রসঙ্গত, কলকাতার অনেক ছবিতে গান করেছেন রুপঙ্কর বাগচী। উপহার দিয়েছেন বেশকিছু জনপ্রিয় গান। তার জনপ্রিয় গানগুলার মধ্যে ‘জাতিস্মর’ সিনেমার ‘এ তুমি কেমন তুমি’ গানটি অন্যতম। এই গানটির জন্য ৬১ তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৮
ওএফবি/আরআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache