[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৭ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
bangla news

‘স্বপ্নবাড়ি’ এখন ‘স্বপ্নের ঘর’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১৯ ১১:১৫:২৭ এএম
সিনেমাটির নতুন নাম রাখা হয়েছে ‘স্বপ্নের ঘর’

সিনেমাটির নতুন নাম রাখা হয়েছে ‘স্বপ্নের ঘর’

নির্মাতা তানিম রহমান অংশু ২০১৬ সালে ‘স্বপ্নবাড়ি’ নামে একটি সিনেমার শুটিং করেছিলেন। কয়েক মাস আগে এটির কাজ শেষ হয়। 

সম্প্রতি সিনেমাটির সেন্সর ছাড়পত্র পেয়েছে। তবে পাল্টে গেছে নাম। ‘স্বপ্নবাড়ি’ বাদ দিয়ে সিনেমাটির নতুন নাম রাখা হয়েছে ‘স্বপ্নের ঘর’। 

এ প্রসঙ্গে অংশু বাংলানিউজকে বলেন, ‘স্বপ্নবাড়ি’ নামেই আমরা সিনেমাটির কাজ শুরু করেছিলাম। গল্পের সঙ্গে মিল রেখে এই নামটি রাখা হয়েছিলো। কিন্তু সিনেমাটি সেন্সরে জমা দেওয়ার পর নিবন্ধন সংক্রান্ত জটিলতার কারণে নাম পরিবর্তন করতে হয়েছে। প্রযোজকের ইচ্ছেতে নতুন নাম ‘স্বপ্নের ঘর’ রাখা হয়েছে। 

‘আমরা এখনো মুক্তি তারিখ নির্ধারণ করতে পারিনি। তবে আশা করছি আগামী দুই মাসের মধ্যেই বিষয়টি চূড়ান্ত করতে পারবো,’ যোগ করে বলেন নবাগত এই নির্মাতা।

সাইকোলজিক্যাল থ্রিলার গল্পে ‘স্বপ্নের ঘর’ নির্মিত হয়েছে। এতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, জাকিয়া বারী মম, শিমুল খান, কাজী নওশাবা আহমেদ প্রমুখ।

‘স্বপ্নের ঘর’ তানিম রহমান অংশু পরিচালিত দ্বিতীয় সিনেমা। এর আগে তিনি 'আদি’র কাজ শুরু করেছিলেন। এই সিনেমাটি শেষ করা হওয়া নিয়ে জটিলতা তৈরি হয়েছে।

বাংলাদেশ সময়: ১১১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache