ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হ্যারি-মেগানের বিয়েতে রাজকীয় সাজে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, মে ১৯, ২০১৮
হ্যারি-মেগানের বিয়েতে রাজকীয় সাজে প্রিয়াঙ্কা প্রিয়াঙ্কা চোপড়া

সকলের নজর এখন ইন্ডল্যান্ডের উইন্ডসরের সেন্ট জর্জেস চ্যাপেলে। রাজকীয় আরেকটি বিয়ের সাক্ষী হতে যাচ্ছে বিশ্ববাসী। শনিবার (১৯ মে) গাঁটছড়া বাঁধছেন প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল।

তাদের বিয়ের অনুষ্ঠানে বিশ্বের নামাদামি ৬০০ ব্যক্তিদের সঙ্গে আমন্ত্রণ পেয়েছেন বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়াও। এরইমধ্যে অনুষ্ঠানে অংশ নিতে সেখানে পৌঁছেছেন তিনি।

রাজকীয় সাজে সেজে সবাইকে অবাক করে দিয়েছেন ‘কোয়ান্টিকো’খ্যাত এই তারকা।

প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলব্রিটিশ রাজপরিবারের এই অনুষ্ঠানে 'ভিভিয়েন্নে ওয়েস্টুড স্কার্ট স্যুট' পরে সৌন্দর্যের জ্যোতি ছড়ালেন তিনি। প্রিয়াঙ্কার পোশাকটি ডিজাইন করেছেন ফিলিপ ট্রেসি।

মূলত মেগান মার্কেলের বন্ধু হওয়াতে এই বিয়েতে আমন্ত্রণ পেয়েছেন প্রিয়াঙ্কা। ৩-৪ বছর আগে একটি টিভি অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদের পরিচয়। এরপর দুজনের মধ্যে ভালো সম্পর্ক গড়ে ওঠে। মেগান ও প্রিয়াঙ্কা একসঙ্গে ‘কোয়ান্টিকো’র প্রথম মৌসুমে কাজ করেছিলেন।

ছবি: সংগৃহীত২০১৬ সালের জুলাই থেকে চুটিয়ে প্রেম করছেন ৩৩ বছর বয়সী ‘সুদর্শন তরুণ’ হ্যারি ও ৩৬ বছর বয়সী ‘গ্ল্যামার গার্ল’ মেগান। এরপর ২০১৭ সালের নভেম্বরে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের বাগদান হয়।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, মে ১৯, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।