ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নতুন বউয়ের কোলে ঘুমিয়েই পড়লো শেখর ধাওয়ান পুত্র

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
নতুন বউয়ের কোলে ঘুমিয়েই পড়লো শেখর ধাওয়ান পুত্র আনুশকা শর্মার কোলে ধাওয়ান পুত্র, (ছবি: সংগৃহীত)

কনে যখন নায়িকা। তখন তো তিনি নাচবেনই! সিনেমায় যার নাচ দেখে হাজারো মানুষ কোমর দুলান, সেই তিনিই যখন বাস্তব জীবনে, নিজের বিয়ের সংবর্ধনা অনুষ্ঠানে একটু নাচেন! ক্ষতি কী!

আনুশকা শর্মা নাচলেন। নাচালেন ক্রিকেটার বিরাট কোহলিকেও।

ভারতের রাজধানী দিল্লির তাজ হোটেলের ডিপ্লোম্যাটিক এনক্লেভ দরবার হলে ২১ ডিসেম্বর নবদম্পতির সঙ্গে আরও নাচেন কোহলি সতীর্থ শেখর ধাওয়ানও।

নাচে দেখা যায়, আনুশকা সাবলীলভাবে নেচে গেলেও ভারতের অধিনায়ক কেবল হাতের মুদ্রার সঙ্গেই নাচার চেষ্টা চালিয়েছেন। তাদের নাচের সঙ্গে আশপাশের মানুষও মজা পেয়ে, আনন্দ করে চিৎসকার ও উচ্ছ্বাস ধ্বনি দিয়ে ওঠেন। আনুশকা শর্মার কোলে ধাওয়ান পুত্র, (ছবি: সংগৃহীত)

এই অনুষ্ঠানে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও উপস্থিত ছিলেন। তিনি বিরুষ্কাকে আশীর্বাদ জানান। তাদের নতুন জীবনের সার্বিক মঙ্গল কামনা করেন।

মোদি ছাড়াও ছিলেন অর্থমন্ত্রী অরুণ জেটলি, অ্যাক্টিং বিসিসিআই প্রেসিডেন্ট সি কে খান্না, আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লাসহ বিভিন্ন দেশের কূটনীতিকেরা। ছিলেন কপিল দেব, বীরেন্দ্র শেবাগ, যুবরাজ সিং, সুরেশ রায়না, আশীষ নেহরা প্রমুখ।

এতো বড় অনুষ্ঠানে প্রচুর মানুষ উপস্থিত ছিলেন। বহু মানুষের সঙ্গে ছবি তুলতে হয়েছে বিরুষ্কার। তবে একটি ছবি নিয়ে এখন বেশ কথা বার্তা হচ্ছে। অনেকে মজাও পেয়েছেন দেখে। তবে সেটি নাচের আগে না পরে সেটি পুরোপুরি নিশ্চিত হওয়া যায়নি। তবে মনে করা হচ্ছে সেটি আগেই।

ছবিটিতে দেখা যাচ্ছে, ক্রিকেটার শেখর ধাওয়ানের ছেলে জোরাভার আনুশকার কোলে উঠে ছবি তোলে। সে বেশ খুশি হয় কোলে উঠে। তবে এর মধ্যেই সে নতুন বউয়ের কোলে ঘুমিয়ে পড়ে! শুরু থেকেই ছিল খানিকটা ঘুম ঘুম ভাব! ধাওয়ানের স্ত্রী, জোরাভারের মা এশা ধাওয়ান এই ছবিটি ক্যামেরা বন্দি করেছেন।

অভিনব চুলের কাটিংয়ের জোরাভার ও তার আন্টি আনুশকার ছবি এখন বেশ ‘পপুলার’। বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।