ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কালো শেরওয়ানিতে কোহলি, আনুশকার মাথায় সিঁদুর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
কালো শেরওয়ানিতে কোহলি, আনুশকার মাথায় সিঁদুর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে বিরাট কোহলি ও আনুশকা শর্মা (ছবি: সংগৃহীত)

বিশাল জমকালো আয়োজন। প্রচুর জনসমাগম। বর্ণিল আলোক ছটায় আনন্দ, উৎসবের মধ্য দিয়ে অনুষ্ঠান চললেও সব আলো যেন একদিকেই। সেটি ‘বিরুষ্কা’।

বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে বিরাট কোহলি ও আনুশকা শর্মা (ছবি: সংগৃহীত)বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় দিল্লির তাজ হোটেলের ডিপ্লোম্যাটিক এনক্লেভ দরবার হলে শুরু হয় বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিবাহোত্তর সংবর্ধনা।

একদিকে চলছে গান-বাজনা আয়োজন।

অন্যদিকে খাওয়া-দাওয়া। এরই মধ্যে ছবি তোলায় নব দম্পতির ব্যস্ততা। পাশাপাশি অতিথিদের খোঁজ-খবর নিচ্ছেন। বিশিষ্টজনদের সঙ্গে ছোট্ট আড্ডাও জমে ওঠে।

এদিন যা পরেছেন দুজন, তার ছবি ছড়িয়েছে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ভারতীয় সংবাদমাধ্যমে। এতে দেখা যাচ্ছে, লাল রঙা বেনারসি, গলায় হার, কানে দুল, সিথিতে সিঁদুর, খোপায় ফুল ও হাতে চূড়া (চুরি) পরে সেজেছেন আনুশকা। আর কালো রঙা শেরওয়ানিতে সেজেছেন ভারতের অধিনায়ক। সঙ্গে শালও আছে তার।

আরও নানান ভঙ্গিতে অতিথিদের সঙ্গে ছবি তুলেছেন তারা।

আগামী ২৬ ডিসেম্বর মুম্বাইয়ে বলিউড ও ক্রিকেট জগতের ব্যক্তিত্বদের নিয়ে আরেকটি জমকালো বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছেন বিরুষ্কা। শোনা গেছে, বিরাটের পক্ষ থেকে এ অনুষ্ঠানের কার্ড সবার আগে পাঠানো হয়েছে ক্রিকেটার শচীন টেন্ডুলকারের বাড়িতে। আর আনুশকা প্রথম নিমন্ত্রণপত্র পাঠিয়েছেন শাহরুখ খানকে।

চার বছর মন দেওয়া-নেওয়ার পর গত ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি রিসোর্টে বিয়ের বন্ধনে আবদ্ধ হন ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা। তবে বিয়েতে শুধু তাদের পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিতি ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
বিএসকে/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।