ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

‘দুলাভাই জিন্দাবাদ’ নিয়ে কী বললেন মিম!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৭
‘দুলাভাই জিন্দাবাদ’ নিয়ে কী বললেন মিম! মিম, ছবি: বাংলানিউজ

সপ্তমীর দিন (২৭ সেপ্টেম্বর) হেলিকপ্টারে করে রাজশাহীর বাঘা গিয়েছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা সাহা মিম। দুর্গাপূজার আনন্দ ভাগাভাগি করতে দাদার বাড়িতে আছেন তিনি। সব মিলিয়ে দারুণ সময় কাটাচ্ছেন এই সুন্দরী। 

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকালে বাংলানিউজের সঙ্গে আলাপে মিম জানান, পরিবারের সদস্যদের নিয়ে পূজার দিনগুলো ভালোই কাটছে। এক সপ্তাহর মতো বাপ-দাদার ভিটায় কাটাবেন তিনি।

এরপর ঢাকায় ফিরে এসে আবার শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েবেন মিম। শাকিব খানের সঙ্গে দুটি ছবির কাজ চলছে তার। ‘আমি নেতা হবো’র আইটেম নাম্বারের কিছু অংশের শুটিং শেষও করেছেন মিম। এ নিয়েই আলোচনায় এসেছে তার নাম।  

এদিকে বাপ্পির সঙ্গে মিমের ছবি ‘দুলাভাই জিন্দাবাদ’-এর ট্রেলার প্রকাশ হলেও সন্তুষ্ট হতে পারেননি মিমের ভক্তরা। মনতাজুর রহমান আকবর পরিচালিত ছবিটির ট্রেলার, গল্প, সংলাপ, অভিনয়, গানের মান নিয়ে প্রশ্ন তুলছেন অনেকে। নাম ভূমিকায় থাকা ডিপজল, মৌসুমী, মিম, বাপ্পি কেউই ছবিটির জন্য ইতিবাচক সাড়া পাবেন বলে মনে হয় না। অক্টোবরে মুক্তি প্রতীক্ষিত ‘ডুব’ কিংবা ‘ঢাকা অ্যাটাক’-এর পাশে এই ছবি অনেকটাই ম্লান।  

‘দুলাভাই জিন্দাবাদ’-এর এ বিষয়গুলো নিয়ে কথা হয় নায়িকা মিমের সঙ্গে। তিনি বলেন, ‘একটি সন্তান কেমন হবে সেটি কিন্তু আগে থেকেই জানতে পারেন না তার বাবা-মা। চলচ্চিত্রের ব্যাপারেও একই বিষয় ঘটে। আমি আমার সর্বোচ্চ জায়গা থেকে অভিনয় করেছি। সব মিলিয়ে ছবিটি কেমন হবে সেটি আমার হাতে নেই। '

মিম আরো বলেন, ‘তবে এও ঠিক, সব ধরনের ছবিতেই কাজ করতে হবে, না হলে মান যাচাই করবো কিভাবে? সবাই জানেন মনতাজুর রহমান আকবর গুণী পরিচালক, গল্প দেখেই তার ছবিতে কাজ করেছি। ভক্ত-দর্শকরা হতাশ হলে আমি খুবই দুঃখিত। আমি ছবিটির সাফল্য কামনা করি। ’

* ‘দুলাভাই জিন্দাবাদ’-এর ট্রেলার: 

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।