ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাঘের সঙ্গে লড়েছিলেন বিগ বি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
বাঘের সঙ্গে লড়েছিলেন বিগ বি ছবি: সংগৃহীত

দীর্ঘদেহী ও বয়স্ক এই শিল্পীকে ঘিরে আজও আগ্রহ সবার। একদিনের ভালোলাগা নয়, এ ভালোবাসার সাম্রাজ্য তিলে তিলে গড়ে উঠেছে। এ জন্য কতো কিছুই না করেছেন বলিউডের শাহনেশাহ অভিনেতা অমিতাভ বচ্চন!

কখনও হয়েছেন ‘শারাবি’, কখনও ‘ডন’, কখনও আবার বিল্লা নম্বর সাতশো ছিয়াশি পড়ে সেজেছেন ‘কুলি’। অভিনয়ের ‘শোলে’ ছিলো তার রক্তে।

সেই ‘খুন পাসিনা’র পরিশ্রমের কথাই বর্তমানের আয়নায় নতুন করে তুলে ধরলেন বিগ বি।

১৯৭৭ সালে মুক্তি পেয়েছিলো পরিচালক রাকেশ কুমারের ছবি ‘খুন পাসিনা’। যার একটি অ্যাকশন দৃশ্যের জন্য আসল বাঘের সঙ্গে পর্যন্ত লড়াই করেছিলেন বিগ বি। যেখানে আস্ত রয়েল বেঙ্গল টাইগারকে বাগে এনেছিলেন বলিউডের কিংবদন্তি এই অভিনেতা। সাদাকালো সেই স্মৃতি সম্প্রতি নিজের টুইটারে ভক্তদের সঙ্গে শেয়ার করলেন ৭৪ বছর বয়সী এই অভিনেতা।

বাঘের সঙ্গে লড়াইয়ের সে স্থিরচিত্র টুইটারে শেয়ার করে অমিতাভ লিখেছেন, “খুন পাসিনা’র জন্য জীবন্ত বাঘের সঙ্গে লড়াই। আজকের প্রজন্মের স্ট্যান্ট পরিচালকদের জন্য শেয়ার করলাম, যাদের এই গল্প শোনালে আমাকে পাগল মনে করেন। ”

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।