ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৭০তম কান চলচ্চিত্র উৎসব

মেয়েকে নিয়ে কানের পথে ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৫ ঘণ্টা, মে ১৮, ২০১৭
মেয়েকে নিয়ে কানের পথে ঐশ্বরিয়া ছবি: সংগৃহীত

কানের লালগালিচায় আলো ছড়ানোর জন্য প্রস্তুত বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। এ কারণে বুধবার (১৭ মে) রাতে মেয়ে আরাধ্য বচ্চনকে নিয়ে কান শহরের উদ্দেশে রওনা দিয়েছেন ‘দেবদাস’খ্যাত এই তারকা।

লরিয়াল প্যারিসের শুভেচ্ছদূত ঐশ্বরিয়া। সৌন্দর্য প্রসাধনী বিখ্যাত প্রতিষ্ঠানটির প্রতিনিধি হিসেবে আগামী ১৯ ও ২০ মে ৭০তম কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় হাঁটবেন তিনি।

এ নিয়ে ১৫তম বার লালগালিচায় দ্যুতি ছড়াবেন প্রাক্তন এই বিশ্ব সুন্দরী। ২০০২ সালে প্রথমবার কানের লালগালিচায় হেঁটেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। সেসময় তার সঙ্গে আরও ছিলেন ‘দেবদাস’ ছবির পরিচালক সঞ্জয়লীলা বানশালী ও শাহরুখ খান। তবে চমকপ্রদ ব্যাপার হলো- ৭০তম কান চলচ্চিত্র উৎসবেও দেখানো হবে শাহরুখ-ঐশ্বরিয়া অভিনীত ‘দেবদাস’।

ঐশ্বরিয়া রাই বচ্চনগত বছর বেগুণি রঙা লিপস্টিক পড়ে বির্তর্কিত হয়েছিলেন ঐশ্বরিয়া। ফলে বেশ সামালোচিত হতে হয়েছিলো তাকে।

গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরেই বুধবার সন্ধ্যা সোয়া ৭টায় (বাংলাদেশ সময় রাত সোয়া ১১টা) ৭০তম কান উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন হয়। এ আয়োজন উপস্থাপনা করেন ইতালিয়ান অভিনেত্রী মনিকা বেলুচ্চি। এদিন লালগালিচায় হেঁটেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।  

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, মে ১৮, ২০১৭
বিএসকে

** উঠলো কানের পর্দা
** কান শহরে দীপিকা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।