ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এক মিশনে তিন পাগল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩১ ঘণ্টা, মার্চ ১, ২০১৭
এক মিশনে তিন পাগল ‘তিন পাগলে হলো মেলা’ নাটকের দৃশ্যে আগুন, শতাব্দী ওয়াদুদ ও সাজু খাদেম (ছবি: সংগৃহীত)

আগুন, শতাব্দী ওয়াদুদ ও সাজু খাদেম— টিভি নাটকের জনপ্রিয় এই তিন শিল্পী এবার আসছেন নতুন পরিচয়ে, নতুন মিশন নিয়ে। এই তিনজনের পাগলামি দেখা যাবে একটি নাটকে। 

সাধু, মধু আর বাবলু পোড়খাওয়া, এতিম, উদভ্রান্ত তিন তরুন। তিনজনেরই আপন বলতে কেউ নেই।

মধু ভালো গান গায়, গানই তার ধ্যানজ্ঞান। সাধু দারুণ ছবি আঁকে, যেকোনো মুহূর্তে যে কারো ছবি সে হুবহু এঁকে ফেলতে পারে। আর বাবলু এক সময় সিনেমা বানাতে চেয়েছিলো, কথা দিয়ে যে কোনো মুহূর্তে যে কাউকে মুগ্ধ করে ফেলে— এগুলো হচ্ছে এই তিনজনের গুণাবলী। চলার পথে একদিন দেখা হয় তাদের। তারা ঠিক করে একসঙ্গে বাঁচবে, জীবনের অর্থ খুঁজবে। সিদ্ধান্ত হয়, শুধু নিজের জন্য নয়, বাঁচতে হবে অন্যের জন্য। এক সময় দেখা যাবে, নিজেদের বিশেষত্ব দিয়ে তারা মানুষকে হিপনোটাইজ করে ফেলছে। সাধু, মধু আর বাবলুর চরিত্রে দেখা যাবে আগুন, শতাব্দী ওয়াদুদ আর সাজু খাদেমকে। তাদের ঘিরেই এগিয়েছে একটি মেগা ধারাবাহিকের গল্প।  

চ্যানেল আইতে বুধবার (৩ মার্চ) থেকে সপ্তাহে পাঁচদিন প্রচার শুরু হচ্ছে ‘তিন পাগলে হলো মেলা’ নাটকটির। আবুল হায়াত ও কামরুল আহসানের রচনায় এটি পরিচালনা করেছেন আবুল হায়াত। এতে অভিনয়ও করেছেন তিনি। আরো আছেন নাদিয়া, আবদুল্লাহ রানা, শেলী আহসান, জিয়াউল ইসলাম কিসলু প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।