ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

মিউজিক ভিডিওর জুটি অগ্নিলা ও আজাদ এবার বিজ্ঞাপনে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৭
মিউজিক ভিডিওর জুটি অগ্নিলা ও আজাদ এবার বিজ্ঞাপনে বিজ্ঞাপনের দৃশ্যে অগ্নিলা ইকবাল ও আজাদ (ছবি: সংগৃহীত)

কয়েক মাস আগে বরেণ্য সংগীতশিল্পী লাকী আখান্দের সুরারোপিত ‘আবার এলো যে সন্ধ্যা’ গানের মিউজিক ভিডিওতে মডেল হন অভিনেত্রী অগ্নিলা ইকবাল ও ‘হ্যান্ডসাম দি আলটিমেট ম্যান’ বিজয়ী আজাদ। এটি নির্মাণ করেন রেদওয়ান রনি। এই ত্রয়ী আবার একসঙ্গে কাজ করলেন।

এবার রেদওয়ান রনির নির্দেশনায় লাভেলো আইসক্রিমের বিজ্ঞাপনচিত্রে জুটি বেঁধেছেন অগ্নিলা ও আজাদ। আগামী ১৪ ফেব্রুয়ারিকে সামনে রেখে ‘প্রথম দেখায় হৃদয়ের স্পন্দন’ শিরোনামে ভালোবাসার অনুভুতি প্রকাশের আয়োজনে একটি নাটক তৈরি হতে যাচ্ছে।

এজন্য দর্শকের কাছে নাটকটির গল্প আহ্বান করা হয়েছে এই বিজ্ঞাপনের মাধ্যমে।
 
এ প্রসঙ্গে নির্মাতা রেদওয়ান রনি বলেন, ‘লাকী আখন্দকে সম্মান জানিয়ে বানানো আমার প্রথম মিউজিক ভিডিওর কাজ করার সময়ই অগ্নিলা ও আজাদের রসায়নটা দারুণ লেগেছে। তাই এ বিজ্ঞাপনে আবার তাদের একত্র করা। সেই সঙ্গে এই গল্পটা চমৎকার লেগেছে। তাই নির্মাণের অনুভূতিটা আমার কাছে অন্যরকম। ’
 
বিজ্ঞাপনটির চিত্রায়ন হয়েছে সাভার গলফ ক্লাবে। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) থেকে দেশের বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হবে এটি। অবশ্য বুধবার থেকেই এটি দেখা যাচ্ছে লাভেলোর ফেসবুক পেজে

(https://web.facebook.com/clublovello/videos/1907881932778487/)|
 
বাংলাদেশ সময়: ২২০৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৭
জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।