ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শুভেচ্ছাদূত ভাবনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৪ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৭
শুভেচ্ছাদূত ভাবনা আশনা হাবিব ভাবনা-ছবি: সংগৃহীত

অলাভজনক প্রতিষ্ঠান গ্রিন বাংলাদেশের শুভেচ্ছাদূত হলেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। শুক্রবার (৬ জানুয়ারি) রাজধানীর লালমাটিয়ায় প্রতিষ্ঠানটির কার্যালয়ে দুই পক্ষের মধ্যে চুক্তিস্বাক্ষর হয়। এ সময় প্রতিষ্ঠানের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দেশ প্রতিষ্ঠান কয়েক বছর ধরে বিভিন্ন ধরনের সমাজসেবামূলক কর্মকান্ডে অংশগ্রহণ করছে। তরুণ প্রজন্মের মধ্যে আগামীর নেতৃত্ব গড়ে তুল সারাদেশে বিভিন্ন ধরনের কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

গাইবান্ধা জেলার সাদুল্যাপুর ইউনিয়নের আটটি স্কুলে চলছে পরিস্কার-পরিচ্ছন্নতা ক্যাম্পেইন ও তরুণ নেতৃত্ব গড়ে তোলার কার্যক্রম।

এমন সমাজসেবামূলক কার্যক্রমের সঙ্গে নিজেকে সম্পৃক্ত করতে পেরে আনন্দিত ভাবনা। তিনি বলেছেন, ‘আমি সবসময়ই সমাজসেবামূলক কাজে আগ্রহী। অনেকদিন ধরেই এমন কার্যক্রমে নিজেকে যুক্ত রেখেছি। এবার গ্রিন বাংলাদেশের সঙ্গে যুক্ত হলাম। তাদের সঙ্গে মিলে সমাজের বিভিন্ন ক্ষেত্রে কাজ করার সুযোগ পাবো। ’
গ্রিন বাংলাদেশের সঙ্গে চুক্তিস্বাক্ষরের সময় আশনা হাবিব ভাবনা।
গ্রিন বাংলাদেশের নির্বাহী পরিচালক জাকারিয়া মোহাম্মদ পলাশ বলেন, ‘আমাদের কার্যক্রমে ভাবনাকে পাশে পেয়ে ভালো লাগছে। আমরা গাইবান্ধায় গ্রিন স্কুল কার্যক্রম চালু করেছি। শিগগিরই নীলফামারীসহ অন্যান্য জেলায় এই কার্যক্রম শুরু করবো। ’

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।