ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

শাহরুখ-আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ হলিউড নির্মাতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৬
শাহরুখ-আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ হলিউড নির্মাতা (বাঁ থেকে) পল ফিজ, শাহরুখ খান ও আলিয়া ভাট

শাহরুখ খান ও আলিয়া ভাট অভিনীত ‘ডিয়ার জিন্দেগি’ মুক্তি পেয়েছে গত সপ্তাহে। গল্প ও অভিনয় নৈপুণ্যের জন্য দর্শকমহলে প্রশংসিত হয়েছে এটি। সমালোচক থেকে শুরু করে দর্শক সবার মন জিতেছে গৌরি শিন্ডে পরিচালিত এই ছবি।

শাহরুখ খান ও আলিয়া ভাট অভিনীত ‘ডিয়ার জিন্দেগি’ মুক্তি পেয়েছে গত সপ্তাহে। গল্প ও অভিনয় নৈপুণ্যের জন্য দর্শকমহলে প্রশংসিত হয়েছে এটি।

সমালোচক থেকে শুরু করে দর্শক সবার মন জিতেছে গৌরি শিন্ডে পরিচালিত এই ছবি।

বলিউডের দুই প্রজন্মের দুই তারকা শাহরুখ ও আলিয়ার প্রশংসায় পঞ্চমুখদের মধ্যে হলিউডের চলচ্চিত্র নির্মাতা পল ফিজও আছেন। ‘ব্রাইডসমেইডস’ (২০১১), ‘গোস্টবাস্টারস’ (২০১৬) ও স্যান্ড্রা বুলকের ‘দ্য হিট’ (২০১৩) ছবিগুলো পরিচালক তিনিই।

পল ফিজের স্ত্রী শাহরুখের অন্ধভক্ত। চলতি বছরের মে মাসে তিনি বলিউড বাদশার বাংলো মান্নতে যাওয়ার আশা প্রকাশ করেন। তখনই তাকে নিমন্ত্রণ জানান শাহরুখ। প্রিয় তারকার কোনো ছবি বাদ রাখেন না পলের অর্ধাঙ্গিনী। এরই সুবাদে তারও ‘ডিয়ার জিন্দেগি’ দেখার সুযোগ হয়েছে। মুগ্ধতা নিয়ে ৫৪ সবছর বয়সী এই নির্মাতা অভিনন্দন জানিয়েছেন এর শিল্পী ও কলাকুশলীদের।

গত ২৯ নভেম্বর দুপুরে টুইটারে পল ফিজ লিখেছেন, ‘চমৎকার অভিনয়ের জন্য বিশাল অভিনন্দন শাহরুখ ও আলিয়াকে। আর গৌরি আপনি অসাধারণ লেখক ও পরিচালক। সাবাস!’ পরদিন টুইটারেই তাকে ধন্যবাদ দিয়েছেন শাহরুখ। আলিয়া আর গৌরিও খুশি। তারাও ধন্যবাদ জানাতে ভোলেননি টুইটারে।

এদিকে ‘ডিয়ার জিন্দেগি’ আয় করেছে ৫২ কোটি ৫৫ লাখ রুপি। এতে তরুণী চিত্রগ্রাহক কায়রার ভূমিকায় অভিনয় করেছেন আলিয়া ভাট। আর শাহরুখকে দেখা গেছে মেয়েটির প্রেম বিষয়ক কাউন্সেলর জাহাঙ্গীর চরিত্রে।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।