ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

বিপিএলের প্রতিদিনের খেলা শেষে ‘হাউজদ্যাট’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
বিপিএলের প্রতিদিনের খেলা শেষে ‘হাউজদ্যাট’ রোজা পারমিতা দে

বিপিএলের প্রতিদিনের খেলা শেষ হলেই চ্যানেল নাইনে শুরু হয় কুইজ শো ‘গ্রামীণফোন হাউজদ্যাট’। গত ১০ নভেম্বর থেকে প্রচার হচ্ছে অনুষ্ঠানটি। এর প্রতিটি পর্ব উপস্থাপনা করছেন কলকাতার অভিনেত্রী রোজা পারমিতা দে।

বিপিএলের প্রতিদিনের খেলা শেষ হলেই চ্যানেল নাইনে শুরু হয় কুইজ শো ‘গ্রামীণফোন হাউজদ্যাট’। গত ১০ নভেম্বর থেকে প্রচার হচ্ছে অনুষ্ঠানটি।

এর প্রতিটি পর্ব উপস্থাপনা করছেন কলকাতার অভিনেত্রী রোজা পারমিতা দে।

জানা গেছে, ক্রিকেট নিয়ে নির্মিত এ আয়োজনে অংশ নিয়েছেন ক্রিকেট পাগল ৫৪ জন প্রতিযোগী। প্রতি পর্বে থাকছেন তিনজন করে প্রতিযোগী। তাদের মধ্য থেকে প্রতি পর্বে একজন করে উত্তীর্ণ হচ্ছেন কোয়ার্টার ফাইনালে।

কোয়ার্টার ফাইনাল খেলবে ১৮ জন প্রতিযোগী। সেখান থেকে ৬ জনকে নিয়ে শুরু হবে সেমিফাইনাল। এ রাউন্ডে প্রতিযোগীদের সঙ্গে যুক্ত হবেন বিনোদন অঙ্গনের ৬ জন তারকা। তারা প্রত্যেকেই একজন প্রতিযোগীকে নিয়ে দল গঠন করবেন। তাদের মধ্য থেকে চারটি দল সেমিফাইনাল খেলবে। তারপর দুটি দল যাবে ফাইনালে।

‘গ্রামীণফোন হাউজদ্যাট’-এর পরিচালক শাহরিয়ার শাকিল বলেছেন, ‘এবারই প্রথম কুইজ শো পরিচালনা করলাম। ক্রিকেট উন্মাদনা আরও এক ধাপ বাড়িয়ে দিতে আয়োজন করা হয়েছে এ অনুষ্ঠান। বিপিএল উপলক্ষে এই কুইজ শো করা হলেও এখানে বিশ্ব ক্রিকেটকে ঘিরেও প্রশ্ন থাকছে। ’  

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।