ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

বিকিনি পরা ছবি যখন হাতিয়ার!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
বিকিনি পরা ছবি যখন হাতিয়ার! ক্যাথেরিন জেটা-জোন্স

অনলাইনে নিজের কিছু ছবি দেখে ক্যাথেরিন জেটা-জোন্সের বুঝতে বাকি নেই মেক্সিকান সাগরপাড়ে বেড়ানোর সময় কৌশলে এগুলো তুলেছে পাপারাজ্জিরা। ফুঁসে না থেকে তাদেরকে হতাশ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

নিজের আপত্তিকর কিংবা দেখতে অসুন্দর লাগছে এমন ছবি অন্য কেউ অনলাইনে পোস্ট করে দিলে অধিকাংশ মানুষই ক্ষেপে যায়। পাপারাজ্জি পিছু লেগে থাকা তারকাদের ক্ষেত্রে এমন ঘটনা অহরহ হয়।

কিন্তু তারা নিন্দাজ্ঞাপন ছাড়া তেমন কিছু করেন না।

ক্যাথেরিন জেটা-জোন্স অবশ্য সেই দলের নন। অনলাইনে নিজের কিছু ছবি দেখে তার বুঝতে বাকি নেই মেক্সিকান সাগরপাড়ে বেড়ানোর সময় কৌশলে এগুলো তুলেছে পাপারাজ্জিরা। ফুঁসে না থেকে তাদেরকে হতাশ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে নিজের বিকিনি পরা ছবি পোস্ট করে দিয়েছেন জেটা-জোন্স। এগুলো তুলেছেন তার স্বামী মাইকেল ডগলাস। ছবি শেয়ারের সঙ্গে আলোকচিত্রী সাংবাদিকদের ধিক্কারও জানান ৪৭ বছর বয়সী হলিউডের এই অভিনেত্রী।

সম্প্রতি স্বামী-সন্তানের সঙ্গে পারিবারিক ছুটি কাটানোর সময় জেটা-জোন্স অবিরাম ক্যামেরাবন্দি করেছে পাপারাজ্জিরা। সেই সময় স্বামীর তুলে দেওয়া দুটি ছবি পোস্ট করে ক্ষোভ ঝাড়লেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।