ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

হৃতিকের নামে ছবি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
হৃতিকের নামে ছবি হৃতিক রোশন

‘কাট্টাপানাইলে হৃতিক রোশন’- এটি মালয়ালাম একটি ছবির নাম। বলিউড সুপারস্টার হৃতিক রোশনের নামে নিজের পরিচালিত ছবির নাম রেখেছেন নাদির শাহ। এর গল্প সাধারণ এক তরুণ শ্রমিককে ঘিরে। তার স্বপ্ন হৃতিকের মতো তারকা হওয়া। এতে তরুণ শ্রমিকের ভূমিকায় অভিনয় করেছেন বিষ্ণু উনিকৃষ্ণান।

‘কাট্টাপানাইলে হৃতিক রোশন’- এটি মালয়ালাম একটি ছবির নাম। বলিউড সুপারস্টার হৃতিক রোশনের নামে নিজের পরিচালিত ছবির নাম রেখেছেন নাদির শাহ।

এর গল্প সাধারণ এক তরুণ শ্রমিককে ঘিরে। তার স্বপ্ন হৃতিকের মতো তারকা হওয়া। এই তরুণের ভূমিকায় অভিনয় করেছেন বিষ্ণু উনিকৃষ্ণান।

ছবিটি মুক্তির আগ পর্যন্ত হৃতিক খবরটা জানতেন না। টুইটারে তিনি বলেছেন, ‘কী বলবো? আমি সম্মানিত। শত হলেও প্রতিদিনই তো আর একজন অভিনেতার নামে ছবি তৈরি হয় না। ’

এদিকে মুক্তির শুরুতেই মালয়ালাম বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে ছবিটি। তাই হৃতিককে এটি দেখাতে চান পরিচালক। কিন্তু ইচ্ছে থাকলেও তিনি নিজের আগামী ছবি ‘কাবিল’-এর প্রচারণা নিয়ে ব্যস্ত থাকায় সময় দিতে পারছেন না।

বলিউড তারকাদের নাম ব্যবহার করে ছবি তৈরির সংখ্যা হাতেগোনা। এর আগে অভিনেত্রী মাধুরী দীক্ষিতের নাম ব্যবহার করা হয়েছে। চন্দন অরোরার ‘ম্যায় মাধুরী দীক্ষিত বান্না চাহতি হু’ নামের ছবিটির গল্প মাধুরী বলতেই পাগল এক নিম্ন-মধ্যবিত্ত তরুণীকে ঘিরে।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।