ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

বিশ্বের সেরা সুদর্শন পুরুষের তালিকায় সালমান ও হৃতিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
বিশ্বের সেরা সুদর্শন পুরুষের তালিকায় সালমান ও হৃতিক সালমান খান ও হৃতিক রোশন

ঘটনাটা মোটেই অবাক করার মতো নয়। শীর্ষস্থানীয় আন্তর্জাতিক ওয়েবসাইটের দৃষ্টিতে বিশ্বের সেরা ১০ সুদর্শন পুরুষের তালিকায় তিন নম্বরে স্থান করে নিয়েছেন হৃতিক রোশন। বিশ্বজুড়ে যেসব পুরুষকে দেখতে চমৎকার লাগে, তাদের তালিকায় বলিউড তারকাদের মধ্যে সালমান খানও আছেন।

ঘটনাটা মোটেই অবাক করার মতো নয়। শীর্ষস্থানীয় আন্তর্জাতিক ওয়েবসাইটের দৃষ্টিতে বিশ্বের সেরা ১০ সুদর্শন পুরুষের তালিকায় তিন নম্বরে স্থান করে নিয়েছেন হৃতিক রোশন।

চোখধাঁধানো সুন্দর মুখাবয়ব, রঙিন চোখ ও অসাধারণ ব্যক্তিত্বময়তা তাকে এই স্বীকৃতি এনে দিয়েছে।

বিশ্বজুড়ে যেসব পুরুষকে দেখতে চমৎকার লাগে, তাদের তালিকায় বলিউড তারকাদের মধ্যে সালমান খানও আছেন। তার অবস্থান অবশ্য সাত নম্বরে। শীর্ষে আছেন হলিউড হার্টথ্রব টম ক্রুজ। দুই নম্বরে রয়েছেন ‘টোয়াইলাইট’ তারকা রবার্ট প্যাটিনসন।

তালিকায় হলিউডের দুই সুপারস্টার জনি ডেপ (চতুর্থ) ও ব্র্যাড পিটের (আট) ওপরে আছেন হৃতিক। তাই তিনি অভিভূত। সুঠাম দেহ ও সুন্দর মুখের জন্য সবার প্রশংসায় নিঃসন্দেহে খুশি ৪২ বছর বয়সী এই তারকা।

সেরা ১০ সুদর্শন পুরুষের তালিকায় টম হিডেলস্টোন পাঁচ নম্বরে আর ওমর বোরকান আল গালা আছেন ছয় নম্বরে। নয় ও দশ নম্বরে আছেন যথাক্রমে হিউ জ্যাকম্যান ও বিলি আঙ্গার।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।