ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘ঢাকা অ্যাটাক’ ছবির পয়লা দর্শন (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
‘ঢাকা অ্যাটাক’ ছবির পয়লা দর্শন (ভিডিও) (বাঁ থেকে) দীপংকর দীপন, আরিফিন শুভ, মনিরুল ইসলাম, মাহিয়া মাহি ও এবিএম সুমন-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ ছবির ফার্স্ট লুক প্রকাশিত হলো। এ উপলক্ষে মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যায় বিএফডিসিতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ ছবির ফার্স্ট লুক প্রকাশিত হলো। এ উপলক্ষে মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যায় বিএফডিসিতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এখানে প্রধান অতিথি ছিলেন পুলিশ কমিশনার মনিরুল ইসলাম।

অনুষ্ঠানে পরিচালক ও অতিথির সঙ্গে ছিলেন ছবিটির তিন অভিনয়শিল্পী আরিফিন শুভ, মাহিয়া মাহি ও এবিএম সুমন। তাদের মধ্যে পুলিশের এডিসি’র চরিত্রে অভিনয় করছেন শুভ। মাহি অাছেন সাংবাদিক চরিত্রে।

ছবিটিতে আরও অভিনয় করছেন আফজাল হোসেন, শতাব্দী ওয়াদুদ, নওশাবা আহমেদ ও শিপন। আইটেম গানে নেচেছেন জন ও মিমো। এর ফার্স্ট লুক উন্মুক্ত হয়েছে টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে।

ছবিটির কাহিনী লিখেছেন ও সার্বিক তত্ত্বাবধান করেছেন পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার। তার সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য তৈরি করেছেন দীপংকর দীপন ও অভিমন্যু মুখার্জি। সহযোগী চিত্রনাট্যকার ও সংলাপ রচয়িতারা হলেন হাসানাত বিন মতিন, আসাদ জামান ও শাহজাহান সৌরভ।

সংগীত পরিচালনা করেছেন ডিজে রাহাত, অদিত ও অরিন্দম চ্যাটার্জি। ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড নিবেদিত এ ছবি নির্মাণ করছে থ্রি হুইলারস লিমিটেড। প্রযোজনায় স্প্ল্যাশ মাল্টিমিডিয়া।

* ‘ঢাকা অ্যাটাক’ ছবির ফার্স্ট লুক:

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।