ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘বাহুবলী টু’র দৃশ্য ফাঁস, একজন গ্রেফতার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
‘বাহুবলী টু’র দৃশ্য ফাঁস, একজন গ্রেফতার

বহুল প্রতীক্ষিত ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ ছবির ৯ মিনিটের ফুটেজ চুরির অভিযোগে ভারতের অন্ধপ্রদেশের বিজয়ওয়াড়ায় এক গ্রাফিক ডিজাইনারকে গ্রেফতার করা হয়েছে।

বহুল প্রতীক্ষিত ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ ছবির ৯ মিনিটের ফুটেজ চুরির অভিযোগে ভারতের অন্ধপ্রদেশের বিজয়ওয়াড়ায় এক গ্রাফিক ডিজাইনারকে গ্রেফতার করা হয়েছে। ছবিটির পরিচালক এস এস রাজামৌলি হায়দরাবাদের জুবিলী হিলস থানায় অভিযোগ করার পর ভারতের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এ পদক্ষেপ নিলো।

ধারণা করা হচ্ছে, অনলাইনে ফাঁস হয়ে ব্যাপকহারে ছড়িয়ে পড়া যুদ্ধ দৃশ্যের কাঁচা ফুটেজগুলো ছবিটির ক্লাইমেক্সের অংশ। গ্রেফতার হওয়া গ্রাফিক ডিজাইনার হায়দরাবাদের অন্নপূর্ণা স্টুডিওসের কর্মী বলেও শোনা যাচ্ছে।

এ ঘটনার কয়েক দিন আগে ৬০ কোটি রুপির বাতিল ৫০০ ও ১০০ রুপির নোট জমিয়ে রাখার সন্দেহে হায়দরাবাদে ‘বাহুবলী টু’র প্রযোজক শোবু ইয়ারলাগাড্ডা ও প্রসাদ দেবিনেনির বাড়ি ও অফিসে তল্লাশি চালানো হয়।

চলচ্চিত্র নির্মাতারা তাদের ছবি সেট থেকে ফুটেজ বা স্থিরচিত্র ফাঁস যেন না হয় সেজন্য চেষ্টার কমতি রাখেন না। পরিচালক রাজামৌলিও সেটে মোবাইল ফোন নিষিদ্ধ রেখেছিলেন। তারপরও গত সেপ্টেম্বরে অন্ধপ্রদেশের রায়ালসীমায় ‘বাহুবলী টু’র অননুমোদিত ছবি ছড়িয়ে পড়ে অনলাইনে।

‘বাহুবলী’র দৃশ্যও মুক্তির আগেই অনলাইনে ফাঁস হয়েছিলো। গত বছর ব্লকবাস্টার ছবিটি বিশ্বব্যাপী আয় করে সাড়ে ৬০০ কোটি রুপি। এ ছাড়া জিতেছে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

তেলেগু ও তামিল ভাষায় নির্মিত ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ আগের পর্বের মতো হিন্দিতে ডাবিং করেও মুক্তি দেওয়া হবে। এটি মুক্তি পাবে ২০১৭ সালের ২৮ এপ্রিল। এবারও অভিনয় করছেন প্রভাস, রানা দাগ্গুবাতি, আনুশকা শেঠি ও তামান্না ভাটিয়া।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।