ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

টেলর সুইফটের ব্যবহার্য জিনিসপত্রের প্রদর্শনী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
টেলর সুইফটের ব্যবহার্য জিনিসপত্রের প্রদর্শনী টেলর সুইফট

বয়স মোটে ২৬ বছর হতে পারে, কিন্তু টেলর সুইফটের ঝুলিতে আছে ১০ বছরের সফল ক্যারিয়ার। এর মধ্যে তিনি জয় করেছেন বেশ কয়েকটি গ্র্যামী অ্যাওয়ার্ডসসহ অনেক পুরস্কার। অঢেল অর্থ তো আছেই।  

বয়স মোটে ২৬ বছর হতে পারে, কিন্তু টেলর সুইফটের ঝুলিতে আছে ১০ বছরের সফল ক্যারিয়ার। এর মধ্যে তিনি জয় করেছেন বেশ কয়েকটি গ্র্যামী অ্যাওয়ার্ডসসহ অনেক পুরস্কার।

অঢেল অর্থ তো আছেই।  

এবার নিজের প্রদর্শনী করতে যাচ্ছেন সুইফট। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে তিন মাস ধরে হবে ‘দ্য টেলর সুইফট এক্সপেরিয়েন্স’ শীর্ষক এই আয়োজন। এখানে থাকবে তার হাতে লেখা গানের কথা, পিয়ানো, ১০টি গ্র্যামী পুরস্কার ও কনসার্টে ব্যবহৃত পোশাক।  

লস অ্যাঞ্জেলেসের গ্র্যামী মিউজিয়াম তত্ত্বাবধায়ক নোয়াকা ওনাউসা রয়টার্সকে বলেছেন, ‘এ প্রদর্শনীতে বোঝা যাবে টেলর সুইফটের আধুনিক সুপারস্টার হওয়ার গল্প। ২৬ বছর বয়সেই কিংবদন্তিতুল্য হয়ে গেছেন তিনি। এটাই সত্যি। ’

ন্যাশভিলেতে ১৬ বছর বয়সে গিটার শিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন সুইফট। ফোর্বসের হিসাবে চলতি বছরের সবচেয়ে বেশি উপার্জনকারী তারকা হয়েছেন তিনি। তার আয়ের পরিমাণ ১৭ কোটি মার্কিন ডলার।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।