ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

গা ছমছমে অক্ষয়!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
গা ছমছমে অক্ষয়!

মাথায় পাকা চুল। চোখজোড়া ঘন হলুদ। আঙুলে কালো রঙা বড়সড় নখ। সব মিলিয়ে গা ছমছমে রূপ। দেখে বোঝারই উপায় নেই এই মানুষটি অক্ষয় কুমার! ‘২.০’ (টু পয়েন্ট জিরো) ছবিতে তাকে পাওয়া যাবে এভাবেই।

মাথায় পাকা চুল। চোখজোড়া ঘন হলুদ।

আঙুলে কালো রঙা বড়সড় নখ। সব মিলিয়ে গা ছমছমে রূপ। দেখে বোঝারই উপায় নেই এই মানুষটি অক্ষয় কুমার! ‘২.০’ (টু পয়েন্ট জিরো) ছবিতে তাকে পাওয়া যাবে এভাবেই।

ভারতীয় সুপারস্টার রজনীকান্তর ‘রোবট’ ছবির সিক্যুয়েল এটি। আগেরবারের মতো এবারও বিজ্ঞানী বাসিগারানের ভূমিকায় দেখা যাবে তাকে। তার মতোই দেখতে আরেকজন ছিলেন ভিলেন।

এবারের কিস্তির খলনায়ক অক্ষয়। তিনি থাকছেন ড. রিচার্ড চরিত্রে। রোববার (২০ নভেম্বর) বিকেলে ছবিটির ভয় ধরিয়ে দেওয়া পোস্টার শেয়ার করে অক্ষয় লিখেছেন, ‘শয়তানের নতুন মুখ!’ সন্ধ্যায় তিনি আরেকটি পোস্টার দিয়েছেন একই সামাজিক যোগাযোগমাধ্যমে। এদিন মুম্বাইয়ে যশরাজ স্টুডিওতে জাঁকজমকভাবে পোস্টারগুলোর প্রকাশনা অনুষ্ঠান হয়।

এ আয়োজন উপস্থাপনা করেন নির্মাতা করণ জোহর। ছিলেন ছবিটির পরিচালক এস শঙ্কর ও সংগীত পরিচালক এআর রাহমান। ‘রোবট’-এর নায়িকা ছিলেন ঐশ্বরিয়া রাই। ‘২.০’তে আছেন অ্যামি জ্যাকসন। পোস্টার উন্মোচন অনুষ্ঠানে তিনিও ছিলেন। ছবিটি মুক্তি পাবে ২০১৭ সালের দিওয়ালিতে।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।