ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চট্টগ্রাম থেকে সোমেশ্বর অলি

বন্দরনগরীতে এখনও মুনমুন

সোমেশ্বর অলি, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৬
বন্দরনগরীতে এখনও মুনমুন ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম থেকে : বন্দরনগরী চট্টগ্রামে বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক প্রেক্ষাগৃহ। বিনোদনের বড় এই মাধ্যমটি এখন হুমকির মুখে।

শহরে পাঁচটি হলে এখনও ছবি মুক্তি পায়। তবে পুরনো ছবিগুলোই ঘুরেফিরে চলছে। এর মধ্যে আছে বিতর্কিত ছবিও। হল কর্তৃপক্ষ বলছেন, দর্শকের চাহিদার কারণেই চালানো হয়। নগরীর দুটি সিনেমা হলেই এখন চলছে একসময়ের জনপ্রিয় ও বিতর্কিত নায়িকা মুনমুনের ছবি।

শুক্রবার (৮ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম শহরের বিভিন্ন হল ঘুরে এই চিত্র তুলে আনে বাংলানিউজ। নগরীর চট্টেশ্বরী রোডে অবস্থিত দিনার প্রেক্ষাগৃহে চলছে মুনমুন অভিনীত প্রায় ১০ বছর আগের ছবি ‘কেয়ামত’। পরিচালক রাজু চৌধুরী। ছবিটির পোস্টার চলচ্চিত্রের মন্দ সমযের সাক্ষ্য বহন করছে। কিন্তু ‘দর্শক চাহিদা’র কথা বলা হলেও শুক্রবার দুপুরের প্রদর্শনীতে মুনমুনকে দেখতে লোক সমাগম নেই বললেই চলে। পুরো হলজুড়ে হাতেগোনা দর্শক।

অন্যদিকে সিনেমা প্যালেস হলের চিত্রও একই। সেখানেও দুপুরের প্রদর্শনীতে নেই দর্শক সমাগম। মুনমুন অভিনীত ‘লাট্টু কসাই’ চলছে এখানে। ছবিটিতে আরও আছেন শাকিব খান ও ডিপজল। পাঁচটি হলের মধ্যে দুটিতেই মুনমুনের ছবি চললেও প্রকৃতপক্ষে তার দাপট নেই এখন আর। পোস্টার ও সিনেমা হলের পর্দায় মুনমুন হারিয়েছেন তার জৌলুস। ছিটকে পড়েছেন চলচ্চিত্র দুনিয়া থেকেও। যদিও ভালো ছবির মধ্য দিয়ে তিনি আবার ফেরার চেষ্টা করছেন।

* চট্টগ্রামে ভেঙে ফেলা হচ্ছে আরও দুটি প্রেক্ষাগৃহ

বাংলাদেশ সময় : ২০৪১ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৬
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।