ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

বিনোদন

আবার দ্বৈত গানে তপু

স্টাফ করেসপন্ডেনন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
আবার দ্বৈত গানে তপু তপু / ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘এক পায়ে নূপর তোমার’-গানটি সলো এবং ডুয়েট দু’ভাবেই শুনেছেন শ্রোতারা। এরপর আরও কিছু দ্বৈত গানে পাওয়া গেছে জনপ্রিয় সংগীতশিল্পী তপুকে।

গেয়েছেন নিজের কথা-সুরেই। অন্যের সুরেও তার গাওয়া দ্বৈত গান পেয়েছে শ্রোতাপ্রিয়তা। প্রিন্স মাহমুদের সুরে এবার চার নম্বর দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন তপু।

তপু বাংলানিউজকে জানান, প্রিন্স মাহমুদের নতুন মিশ্র অ্যালবাম ‘খেয়াল পোকা’য় থাকছে গানটি। এর নাম ‘পাশে থাকবে কী’। এতে তার সহশিল্পী পাওয়ার ভয়েসের ইভা। অ্যালবামটি প্রকাশ পাবে অচিরেই।

প্রিন্স মাহমুদের সুরে এর আগে তিনটি গান করেছেন তপু। এর সবক’টিই দ্বৈত। এগুলো হলো ন্যানসির সঙ্গে ‘নিমন্ত্রণ’ ও ‘ভুবনডাঙার হাসি’ এবং নির্ঝরের সঙ্গে ‘জানলি না তুই’। এর মধ্যে প্রথম দুটি গান বেশ জনপ্রিয়তা পেয়েছে। নতুন গানটির ব্যাপারেও আশাবাদী তপু।

এদিকে নিজের ব্যান্ড যাত্রী নিয়ে ব্যস্ত তপু। আগামী ২৬ ডিসেম্বর ‘কনসার্ট ফর কম্বল’-এ গান শোনাবেন তারা। এরপর থার্টিফাস্ট নাইটে রয়েল টিউলিপ হোটেলের আয়োজনে ইনানী সমুদ্র সৈকতে গাইবে তপু ও তার দল।   

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।